এবার আমারই নমিনেশন হবে : আইভি

দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে নির্বাচন করবেন না বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভি। বুধবার দুপুরে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়রের কার্যালয়ে গণমাধ্যম কর্মীদের তিনি এ কথা জানান।

আইভী বলেন, আগামী নাসিক নির্বাচনে দল থেকে নমিনেশনের ক্ষেত্রে আমি টু হানড্রেড (দুইশ) ভাগ আশাবাদী। এবার আমারই নমিনেশন হবে। ৫ বছর আগে নির্বাচনে দলের সভানেত্রী আমার সঙ্গে ছিলেন, সমর্থন দিয়েছিলেন, দোয়া করেছিলেন। আর এবার দলের সমর্থন নিতে হবে।

আইভী বলেন, আমি এমন কোনো কাজ করি নাই, যে কারণে দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে। আমি কিন্তু এখানে (সিটি করপোরেশনের মেয়রের চেয়ারে) বসে থেকে কোনো দলবাজি করি নাই। আমি কারো সঙ্গে কোনো ভাবেই প্রতিহিংসাপরায়ণ আচরণ করি নাই। সুতরাং আমার শহরের মানুষকে যেমন আমি শান্তি দেয়ার চেষ্টা করেছি, তদ্রুপ আমি উন্নয়ন করার চেষ্টা করেছি।

এক পর্যায়ে নাসিক মেয়র আইভী প্রশ্ন তুলে বলেন, তাহলে হোয়াই নট? দল আমাকে নমিনেশন দেবে না?। আমি এবারও নামবো, তবে আমার দৃঢ় বিশ্বাস এবারও আমার সঙ্গে লক্ষ জনতা থাকবে। আর নমিনেশনের ক্ষেত্রে আমি টু হানড্রেড (দুইশ) ভাগ আশাবাদী। এবার আমারই নমিনেশন হবে।

সিটি করপোরেশন নির্বাচনে মহানগর আওয়ামী লীগের একাংশের বর্ধিত সভায় আইভীর নাম না রেখে তিনজনের নাম প্রস্তাব করার সিদ্ধান্তে মেয়র আইভী বলেন, প্রভাবশালী এক নেতার নির্দেশে মহানগর আওয়ামী লীগের একটি অংশ এ কাজ করেছে। মহানগর আওয়ামী লীগ আগেই থেকে দুই ভাগে বিভক্ত। আর একটি অংশ এ সিদ্ধান্ত নিয়েছে।

মঙ্গলবার (১৫ নভেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ সার্কিট হাউসে আওয়ামী লীগের বর্ধিত সভায় সিটি করপোরেশন নির্বাচনে প্রার্থী হিসেবে মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মুজবুর রহমান ও বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশিদের নাম প্রস্তাবের সিদ্ধান্ত নেওয়া হয়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর