জাতীয় পার্টি জেলা পরিষদ নির্বাচনে অংশ নেবে না

জেলা পরিষদ নির্বাচনে জাতীয় পার্টি অংশ নেবে না বলে জানিয়েছেন পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসাইন মুহম্মদ এরশাদ।

বুধবার তার নিজ বাসভবন রংপুর পল্লী নিবাসে সাংবাদিকদের সঙ্গে বিভিন্ন প্রশ্নোত্তরে তিনি এ কথা জানান। তিনি বুধবার রংপুরে তিনদিনের সফরে বিমানযোগে সৈয়দপুর হয়ে রংপুরে পৌঁছেন।

এরশাদ বলেন, জেলা পরিষদ নির্বাচনে জাতীয় পার্টি যাবে না। কারণ, জেলা পরিষদ নির্বাচনের ভোটাররা আওয়ামী লীগ দলীয় নির্বাচিত সদস্য। তাদের ভোটে জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। সেকারণেই এই নির্বাচনের ফলাফল কী হবে তা আগেই স্পষ্ট। সেই কারণেই জেলা পরিষদ নির্বাচনে জাতীয় পার্টি অংশ নেবে না বলে সিদ্ধান্ত নিয়েছি।

এরশাদ বলেন,নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে স্থানীয় দলীয় এমপির সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নেব। তিনি সম্প্রতি গাইবান্ধা গোবিন্দগঞ্জে সাঁওতালদের উচ্ছেদের নামে তাদের ওপর নির্যাতন নিপীড়নের সমালোচনাও করেন।

এরশাদ বলেন, ব্রাহ্মণবাড়িয়ার নাসিরবাদেও হিন্দু সম্প্রদায়ের ওপর যে সন্ত্রাসী হামলা চালানো হয়েছে তা সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ণ করেছে। সরকারের উচিত নাসিরাবাদ ও গোবিন্দগঞ্জের মতো ঘটনা যাতে না ঘটে সেদিকে সজাগ দৃষ্টি রাখা।

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, এসব ঘটনা সরকারকে দেশে-বিদেশে সমালোচিত করেছে।সরকারকে অযোগ্য হিসেবে মানুষের মাঝে প্রচারণা চালানোর সুযোগ করে দিয়েছে। এরশাদ বলেন, সরকারের উচিত সাঁওতালদের পুনর্বাসন করে সরকারি জমি উদ্ধার করা। সেই জায়গায় মারাত্মক ভুল হয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর