জরুরি সংবাদ সম্মেলন ডেকেছেন মির্জা ফখরুল

বিএনপিকে ‘জাতীয় বিপ্লব ও সংহতি দিবসের’ সমাবেশের অনুমতি না দেওয়া, দেশের বিভিন্ন স্থানের মন্দিরের হামলায় ঘটনায় দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দায়ের এবং চলমান রাজনৈতিক পরিস্থিতি তুলে ধরতে এক জরুরি সম্মেলন আহ্বান করেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার বেলা ১২টায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে। সংবাদ সম্মেলনে উপস্থিত থাকবেন মহাসচিব মির্জা ফখরুলসহ বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, মঙ্গলবার ৮ নভেম্বর বিএনপির নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে সমাবেশ পালনের সিদ্ধান্ত নেয়া হলেও প্রশাসনের পক্ষ থেকে শেষ খবর পাওয়া পর্যন্ত অনুমতি পায়নি।

এদিকে সোমবার বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেন, যথাযথ আইন মেনেই সমাবেশ করার জন্য লিখিত অনুমতি চেয়েছে বিএনপি। প্রস্তুতি চূড়ান্ত পর্যায়ে রয়েছে। প্রত্যাশা করি সমাবেশ করার অনুমতি পাবো।

দলের একটি সূত্র জানিয়েছে, সংবাদ সম্মেলনে জাতীয় বিপ্লব ও সংহতি দিবসের’ সমাবেশ করতে না দেওয়ার প্রতিবাদে বিএনপি সারাদেশে বিক্ষোভ কর্র্মসচি ঘোষণা করতে পারে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর