প্রধানমন্ত্রীকে ৫০ নেতার তালিকা দিলেন সৈয়দ আশরাফ

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রীকে ৫০ জন নেতার তালিকা দিলেন দলের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম। আওয়ামী লীগের আসন্ন সম্মেলনের কারা কারা নেতৃত্বে আসতে পারে এবং তাদের বিষয়ে প্রধানমন্ত্রীকে বিস্তারিত জানিয়েছেন তিনি। ভারত সফরে যাওয়ার আগে তাকে এ বিশেষ দায়িত্ব দিয়েছিলেন প্রধানমন্ত্রী।

বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবনে যান সৈয়দ আশরাফুল ইসলাম। সেখানে তিনি প্রধানমন্ত্রীর সঙ্গে রাতের খাবারও গ্রহণ করেছেন। গণভবনের একটি নির্ভরযোগ্য এ কথা জানিয়েছেন।

সূত্রটি জানায়, প্রায় দেড় ঘণ্টার অনানুষ্ঠানিক বৈঠকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সৈয়দ আশরাফ আগামী কাউন্সিলে সম্ভাব্য নেতৃত্ব নির্বাচন নিয়ে কথা বলেন।

উল্লেখ্য, সৈয়দ আশরাফের সঙ্গে গত ১৫ অক্টোবর আওয়ামী লীগের জাতীয় কমিটির বৈঠকের আগে আলাদাভাবে ১০ মিনিটের বেশি সময় ধরে আলোচনা করেন দলীয় সভানেত্রী। এ সময় আগামী কাউন্সিলে যারা নেতৃত্বে আসতে চায় তাদের বিষয়ে বিস্তারিত খোঁজ খবর নেয়ার দায়িত্ব দেন সাধারণ সম্পাদককে।

আগামী ২২-২৩ অক্টোবর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের ২০ তম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। ইতিমধ্যেই চূড়ান্ত প্রস্তুতিও শেষ হয়েছে। সম্মেলনে ৬ হাজার ৪৩৫ জন কাউন্সিলর, ৩২ হাজার ডেলিগেট ও ১১ দেশের ৫৫ জন বিদেশি অতিথি উপস্থিত থাকছেন। এছাড়া দেশের অন্যান্য রাজনৈতিক দলগুলোর নেতারাও আওয়ামী লীগের সম্মেলনে যোগ দিচ্ছেন।সূত্র পূর্বপশ্চিম

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর