বৈঠক শুরুর আগে নেতাদের ওপর ক্ষেপলেন সৈয়দ আশরাফ

আওয়ামী লীগের সম্মেলনের বাকী ৯ দিন। সম্মেলন সামনে রেখে জমজমাট হয়ে ওঠেছে দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়। পাশাপাশি দলের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা কমিউনিটি সেন্টার বা কনভেনসেন সেন্টারে নিজেদের প্রস্তুতির কাজ সেরে নিচ্ছেন।

বুধবার দুপুরে রাজধানীর বসুন্ধরাতে ঢাকা উত্তর মহানগর আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি সভায় উপস্থিত হয়ে বৈঠক শুরুর আগেই কয়েকজন নেতার ওপর ক্ষেপেছেন দলের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম।

দলের ত্রিবার্ষিক জাতীয় কাউন্সিলকে সামনে রেখে দলের নেতাকর্মীদের যে নির্দেশনা দেয়া হয়েছিল সেগুলো না মানায় খুব ক্ষেপেছেন তিনি। বিশেষ করে ঢাকা উত্তরের কয়েকজন নেতা নিজেদের ছবি ব্যবহার করে ব্যানার টাঙানোর ঘটনায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া দেখিয়েছেন তিনি। বৈঠকে উপস্থিত একটি নির্ভরযোগ্য সূত্র পূর্বপশ্চিমকে এ কথা নিশ্চিত করেছে।

ঢাকা মহানগর উত্তরের সভাপতি এ কে এম রহমতউল্লার সভাপতিত্বে বৈঠকে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক সাদেক খান, যুগ্ম সাধারণ সম্পাদক এস এম মান্নান কচিসহ দলের নেতারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের কোনো প্রকার ছবি দিয়ে আত্মপ্রচার করা যাবে না বলে এরই মধ্যে সাফ জানিয়ে দেওয়া হয়েছে। নতুন করে লিখিত আকারে সব উপ-কমিটির আহ্বায়ককে জানানো হয়েছিল। এরপরও ঢাকা উত্তর মহানগরের কয়েকজন নেতা নিজেদের ছবি ব্যবহার করে ব্যানার টাঙিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বৈঠক শুরুর আগেই সৈয়দ আশরাফ এসব নিয়ে ক্ষোভ প্রকাশ করে দ্রুত ব্যানারগুলো খুলে ফেলার নির্দেশ দিয়েছেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর