প্রধানমন্ত্রীর গণসংবর্ধনার রুট ঘোষণা করেছে আওয়ামী লীগ

জাতিসংঘের ৭১তম অধিবেশন শেষে আগামী ৩০ সেপ্টেম্বর দেশে ফেরার পথে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনার রুট ঘোষণা করেছে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ।

শনিবার বিকেলে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে রুট ঘোষণা করা হয়।

ঘোষিত রুটে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ, সংশ্লিষ্ট থানা, ওয়ার্ড ও ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠন এবং সর্বস্তরের জনগণের অবস্থানসমূহ তুলে ধরা হয়।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের সামনে কেন্দ্রীয় ১৪ দল, ঢাকা মহানগর ১৪ দল, স্বাধীনতা চিকিৎসক পরিষদ, চিকিৎসক ও আইনজীবীরা উপস্থিত থাকবেন।

সড়ক পরিবহন অফিস হতে র‌্যাংগস ভবন সড়কে থাকবে ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতি, সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন। র‌্যাংগস

ভবন থেকে নভো থিয়েটার পর্যন্ত এলাকায় থাকবেন জাতীয় পার্টি থেকে নির্বাচিত ঢাকা-৬ আসনের সংসদ সদস্য কাজী ফিরোজ রশিদ। সেখানে আরো উপস্থিত থাকবে সূত্রাপুর, কোতোয়ালি, বংশাল, গেন্ডারিয়া, ওয়ারী থানা আওয়ামী লীগ, সংশ্লিষ্ট ওয়ার্ড ও ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠন এবং সর্বস্তরের জনগণ।

নভো থিয়েটার থেকে সামরিক জাদুঘর এলাকায় ঢাকা-৫ আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য হাবিবুর রহমান মোল্লা ও ঢাকা-৪ আসনের জাতীয় পার্টির সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা। এ ছাড়া ডেমরা, যাত্রাবাড়ী, শ্যামপুর, কদমতলী থানা আওয়ামী লীগ, সংশ্লিষ্ট ওয়ার্ড ও ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠন এবং সর্বস্তরের জনগণ।

সামরিক জাদুঘর থেকে সংসদ ভবন মোড় পর্যন্ত ওয়ার্কার্স পার্টির সভাপতি ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন ও ঢাকা-৯ আসনের সংসদ সদস্য সাবের হোসেন চৌধুরী। এছাড়া রমনা, শাহবাগ, মতিঝিল, শাহজাহানপুর, পল্টন, খিলগাঁও, সবুজবাগ, মুগদা থানা আওয়ামী লীগ, সংশ্লিষ্ট ওয়ার্ড ও ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠন এবং সর্বস্তরের জনগণ।

সংসদ ভবন মোড় থেকে গণভবন এলাকায় থাকবেন খাদ্যমন্ত্রী ও ঢাকা-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম এবং ঢাকা-৭ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য হাজী মো. সেলিম। এছাড়া লালবাগ, চকবাজার, কামরাঙ্গীরচর থানা আওয়ামী লীগ, সংশ্লিষ্ট ওয়ার্ড ও ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠন এবং সর্বস্তরের জনগণ।

গণভবনের সামনে ঢাকা-১০ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। এছাড়া ধানমন্ডি, নিউমার্কেট, কলাবাগান ও হাজারীবাগ থানা আওয়ামী লীগ, সংশ্লিষ্ট ওয়ার্ড ও ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠন এবং সর্বস্তরের জনগণ।-জাগো নিউজ

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর