‘সজীব ওয়াজেদ জয় লীগ’ এর সাথে আমার কোনো সম্পর্ক নেই: জয়

‘সজীব ওয়াজেদ জয় লীগ’-এর সঙ্গে নিজের কোনো সম্পৃক্ততা নেই বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে ও তার তথ্যপ্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।

সোমবার ফেসবুকে দেওয়া একটি স্ট্যাটাসে তিনি এ তথ্য জানিয়েছেন।

“স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো- ‘আশা করি সবাই ভালো আছেন। আমি ভালোভাবেই ওয়াশিংটনে পৌঁছেছি। একটা খবর আমার নজরে এসেছে যে, কেউ “সজীব ওয়াজেদ জয় লীগ” খুলে বসেছে। এই লীগ পুরোপুরি অননুমোদিত এবং আমার ও বাংলাদেশ আওয়ামী লীগের সাথে এর কোনো সম্পর্ক নেই।

আমার পরিবার এবং আমি চাই না যে অহেতুক আমাদের পরিবারের নাম ব্যবহার হোক। এতে কেবলই আমাদের দল এবং পরিবারের ভাবমূর্তি, বিশেষ করে আমার মাতামহ জাতির পিতা বঙ্গবন্ধুর ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত হয়।”joy-League

প্রসঙ্গত, ঢাকা সিটি করপোরেশনের বাইরে, কেরানীগঞ্জে ‘সজীব ওয়াজেদ জয় লীগ’ নামে একটি সংগঠনের আবির্ভাব ঘটেছে?

এই সংগঠনের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি হাসু সরদার জানান, ছোটবেলা থেকেই এমন একটি সংগঠন করার স্বপ্ন দেখে আসছিলেন তিনি। সেই স্বপ্ন পূরণ হতে চলেছে। জাতীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করে শিগগিরই জাতির সামনে সংগঠনের জানান দেবেন তিনি।

যে ছবিটি সোশ্যাল মিডিয়ায় গতকাল (শনিবার) থেকে ঘুরছে, তাতে লেখা রয়েছে ঢাকা জেলা কমিটির কার্যালয়ের ঠিকানা। কালীগঞ্জ বাজার, চৌধুরী মার্কেট, কেরানীগঞ্জ ঢাকা-১৩১০। এই কমিটির আহ্বায়ক রনি আহম্মেদ কেরানীগঞ্জে ব্যবসা করেন।

এদিকে, এই ছবি ছড়িয়ে পড়ায় ক্ষুব্ধ হয়ে সোশ্যাল মিডিয়ায় প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন আওয়ামী লীগ ঘনিষ্ঠরা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর