সন্ত্রাসী হামলার পেছনে বিএনপি-জামায়াতের মদদ ছিল : মতিয়া চৌধুরী

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, সরকার উৎক্ষাতের জন্য গুলশান এবং শোলাকিয়ায় সন্ত্রাসী হামলা চালানো হয়েছে। এই হামলার পেছনে বিএনপি-জামায়াত জোট নেপথ্যে মদদ দিয়েছে।
আজ বুধবার বিকেলে কেন্দ্রীয় শহীদ মিনারে আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণ আয়োজিত মহাসমাবেশে তিনি এই কথা বলেন। ‘সন্ত্রাস, নৈরাজ্য, উগ্র ধর্মান্ধতা ও জঙ্গিবাদ : রুখে দাঁড়াও যুব সমাজ’ -এই শ্লোগানকে সামনে রেখে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।
যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের সভাপতিত্বে সমাবেশে যুবলীগের সভাপতি মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ, প্রধানমন্ত্রীর সহকারি একান্ত সচিব সাইফুজ্জমান শেখর, বিশিষ্ট সাংবাদিক মোজাম্মেল বাবু, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি শাবান মাহমুদ, ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ প্রমুখ বক্তব্য রাখেন।
বেগম মতিয়া চৌধুরী বলেন, যারা ঈদের জামাতে মানুষ হত্যা করতে পারে, তারা ইসলামের দুশমন। তাদেরকে দেশ থেকে চিরতরে উৎখাত করতে হবে। তারা সমাজ,রাষ্ট্র ও ইসলাম ধর্ম বিরোধী। ইসলাম শান্তির ধর্ম।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে এদেশের জনগণ এই ধরনের সন্ত্রাসী হামলারকে ঘৃণা করেছে। এমনকি তাদের পিতা-মাতাও লাশ গ্রহণ করেনি।
আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বলেন, বাংলাদেশে জঙ্গীবাদের সৃষ্টি হয়েছিল বিএনপি-জামাতের আমলে। দেশেকে অকার্যকর করতে বেগম খালেদা জিয়ার ষড়যন্ত্র এখনও থেমে নেই।
তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশবাসী আজ ঐক্যবদ্ধ। কোন ষড়যন্ত্র করে বর্তমান সরকারকে ক্ষমতা থেকে নামানো যাবে না।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর