অবৈধ হাসিনা সরকারের টার্গেট বিএনপিকে ধ্বংস করা

মঙ্গলবার রাজধানীর ইস্কাটনের লেডিস ক্লাব মিলনায়তনে ঢাকা মহানগর বিএনপির ইফতার মাহফিলে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, সরকারের টার্গেট হলো বিএনপিকে ধ্বংস করা আর বিএনপি ধ্বংস হলেই চিরস্থায়ীভাবে ক্ষমতার বন্দোবস্ত পেয়ে যাবে।

খালদা জিয়া বলেন, দেশের আজ কী অবস্থা তা আপনারা সবাই জানেন, বিশেষ করে বিএনপির নেতাকর্মীরা। অবৈধ হাসিনা সরকারের টার্গেট হলো বিএনপি, বিএনপিকে ধ্বংস করা। হাসিনা মনে করছে, বিএনপি ধ্বংস হলেই সে চিরস্থায়ীভাবে ক্ষমতার বন্দোবস্ত পেয়ে যাবে। কিন্তু এ দেশের জনগণ সব সময় গণতন্ত্রের পক্ষেই ছিল। তারা মুক্তিযুদ্ধও করেছে, যাতে এ দেশে গণতন্ত্র ও সুশাসন প্রতিষ্ঠা হয় এবং সবাই ন্যায় বিচার পায়।

তিনি বলেন, কিন্তু দেশে আজ না আছে গণতন্ত্র, না আছে ন্যায়বিচার, না আছে আইনের শাসন ও জনগণের জানমালের নিরাপত্তা। আজকে কারো জীবনই নিরাপদ নয়। যেকোনো মুহূর্ত যেকোনো জায়গায় যেকোনো ঘ্টনা ঘটতে পারে। এই হলো দেশের অবস্থা।

জনগণের অধিকার ফেরাতে ঢাকা মহানগর বিএনপিকে আরো শক্তিশালী করার আহ্বান জানিয়ে খালেদা জিয়া বলেন, আজ মানুষের কোনো অধিকার নেই। তাদের অধিকার প্রতিষ্ঠায় ঢাকা মহানগর বিএনপিকে আরো শক্তিশালী ও ঐক্যবদ্ধ হতে হবে। নগর বিএনপি শক্তিশালী ও ঐক্যবদ্ধ হলেই কেবল আমরা জনগণের অধিকার ফিরিয়ে আনতে পারবো।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর