,

সেন্ট মার্টিন, ছেঁড়া দ্বীপের সমুদ্রে শীতে উষ্ণতা ছড়ালেন বুবলী

হাওর বার্তা ডেস্কঃ বিয়ে-সন্তান, শাকিব খানের সঙ্গে সম্পর্কের অবনতি, অপু বিশ্বাসের সঙ্গে পরোক্ষ বিতণ্ডা; সবমিলে সাম্প্রতিক সময়ে সিনেমার বাইরেও বেশ ধকল পোহাতে হচ্ছে ঢাকাই সিনেমার আলোচিতা নায়িকা শবনম বুবলীকে।

তবে, ব্যক্তিগত জীবনের এসব টানাপোড়েনের প্রভাব কাজের ওপর পড়তে দেননি স্নিদ্ধময়ী এ অভেনেত্রী। শুটিং স্পটে তার একাগ্রতা নিয়েও সন্তুষ্ট চলচ্চিত্র সংশ্লিষ্টরা।

একাধিক চলচ্চিত্রের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন এ নায়িকা। সম্প্রতি সেন্ট মার্টিন ও ছেঁড়া দ্বীপের বিভিন্ন লোকেশনে গিয়েছেলেন চয়নিকা চৌধুরীর ‘প্রহেলিকা’ সিনেমার গানের দৃশ্যধারণের জন্য।

দৃশ্যধারণের প্রয়োজনে গভীর সমুদ্রে যেতে হয়েছিল বুবলীকে। সেখানে তোলা কয়েকটি ছবি বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের পেজে পোস্ট করেছেন বুবলী।

ছবিতে শীতের ফ্যাশন হিসেবে বেবি পিংক রঙের সোয়েটারের সঙ্গে মিলিয়ে হ্যাট; সঙ্গে জিনস প্যান্টে ভক্তদের মোহমুগ্ধ করেছেন বুবলী। এ প্রতিবেদন লেখা পর্যন্ত পোস্টে প্রতিক্রিয়া জানিয়েছেন ৪৬ হাজারের বেশি অনুসারী।

ছবিগুলো ফেসবুকে পোস্ট করে বুবলী লিখেছেন, ‘শীত শুধু একটি মৌসুম নয়, অনুভূতিও।’

এদিকে, এই শুটিং করতে গিয়ে মঙ্গলবার ভয়াবহ বিপদের সম্মুখীন হতে হয়েছিল তাদের। শুটিং শেষে কক্সবাজার ফেরার পথে সমুদ্রে পাঁচ ঘণ্টা আটকে থাকতে হয়েছে তাদের। বুবলীর সঙ্গে সিনেমার পরিচালক চয়নিকা চৌধুরী ও অভিনেতা মাহফুজ আহমেদও ছিলেন।

ফেসবুকে এ কথা জানান ছবিটির নির্মাতা চয়নিকা চৌধুরী।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর