মেট্রোরেলে নিজে টিকিট কেটে প্রথম যাত্রী হবেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ২৮ ডিসেম্বর মেট্রোরেল উদ্বোধন করবেন। ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে উপস্থিত থেকে মেট্রোরেল উদ্বোধন করবেন তিনি। নিজে টিকিট কেটে প্রথম যাত্রী হিসেবে মেট্রোরেলে চড়বেন।

সড়ক বিভাগের সচিব এবং ঢাকা মাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের (ডিএমটিসিএল) চেয়ারম্যান এবিএম আমিন উল্লাহ নুরী সাংবাদিকদের এ তথ্য জানান।

এদিকে মেট্রোরেল উদ্বোধনী সমাবেশে লাখো মানুষ জমায়েত হবে বলে প্রত্যাশা করছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক। বুধবার রাজধানীর উত্তরার দিয়াবাড়িতে এক প্রতিনিধি সভায় এ প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।

নানক বলেন, আমরা একটি আনন্দঘন অনুষ্ঠানের অপেক্ষায় আজকে এখানে সমবেত হয়েছি। মেট্রোরেলের উদ্বোধন করার যে পদ্ধতি ছিল আমাদের প্রাণপ্রিয় নেত্রী শেখ হাসিনা বলেছেন, শুধু অল্প কয়েকজন ভিআইপি মেহমান নিয়ে আমি মেট্রোরেল চালু করব না। আমি যাব এবং আমি জনগণের সামনে কথা বলব। তাই তিনি আসছেন আগামী ২৮ ডিসেম্বর। এ জনসভা সফল করার জন্য আপনারা এক লাখ মানুষের সমাবেশের কথা বলেছেন। আমি বলেছি এখানে লাখ-লাখ মানুষের সমাবেশ হবে, আমি বিশ্বাস করি। আগামী ২৮ ডিসেম্বর মেট্রোরেলের উদ্বোধন উপলক্ষে সে সমাবেশ হবে। আপনাদের সবাইকে ভোরে উঠেই এখানে এসে জমায়েত হতে হবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর