,

ভৈরবে ইয়াবা পাচারের সময় মাদক কারবারি গ্রেফতার

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় মোটরসাইকেলে করে ৯৬০ পিস ইয়াবা পাচারের সময় মো.বাদল মিয়া (৩০) নামের এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-১৪) সদস্যরা।

গ্রেফতার বাদল ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানার খারঘর এলাকার মো. বাবুল মিয়ার ছেলে।

রোববার (২ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নাটালের মোড় সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে মাদকসহ তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব ক্যাম্পের একটি আভিযানিক দল ঢাকা-সিলেট মহাসড়কের নাটালের মোড় এলাকায় অভিযান চালিয়ে সন্দেহজনক এক মোটরসাইকেল আরোহীকে গ্রেফতার করে। এসময় তার দেহ তল্লাশি করে ৯৬০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এ বিষয়ে র‌্যাব-১৪ এর ভৈরব ক্যাম্প কোম্পানি অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের (পিপিএম) জানান, মাদক রোধে র‌্যাব নিরলসভাবে কাজ করছে। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে একটি অভিযান চালানো হয়। এসময় মোটরসাইকেলে করে মাদক পাচারের সময় মাদকসহ এক মোটরসাইকেল আরোহীকে গ্রেফতার করা হয়েছে।

প্রাথমিক জিঙ্গেসাবাদে জানা যায়, গ্রেফতার বাদল দীর্ঘদিন ধরে ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা থেকে চোরাচালানের মাধ্যমে ইয়াবা দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে সরবরাহ করে। উদ্ধার করা মাদক ও গ্রেফতারের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর