,

যেভাবে কয়েক সেকেন্ডে বড় ২ দুর্ঘটনা থেকে বাঁচলেন বাইকার, ভিডিও ভাইরাল

হাওর বার্তা ডেস্কঃ একবার নয়, দুবার বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছেন এক মোটরসাইকেল আরোহী। তাও কয়েক সেকেন্ডের ব্যবধানে। মাথায় হেলমেট থাকায় এ যাত্রায় বড় ধরনের বিপদ থেকে বেঁচে যান তিনি।

প্রথমবার একটি গাড়ির সঙ্গে এবং দ্বিতীয়বার ল্যাম্পপোস্ট ভেঙে ওই বাইক আরোহীর গায়ে পড়ে। তবে শেষ পর্যন্ত উঠে দাঁড়ান তিনি। টুইটারে দিল্লি পুলিশের শেয়ার করা একটি ভিডিওতে এমনটা দেখা গেছে। খবর এনডিটিভি।

খবরে বলা হয়, বাইক দুর্ঘটনা এবং ল্যাম্পপোস্ট ভেঙে পড়ার এই দুর্ঘটনায় লোকটি দুবারই মাথায় আঘাত পান। তবে হেলমেট পড়ে থাকার কারণে দুর্ঘটনা থেকে তার মাথাটি বড় ধরনের বিপদ থেকে রক্ষা পায়। দুটি দুর্ঘটনাই ঘটেছিল মাত্র কয়েক সেকেন্ডের ব্যবধানে।

ভিডিওটির শেষে একটি ক্যাপশনে দেওয়া হয়, ‘হেলমেট পড়া আপনাকে একবার, দুবার, তিনবার এবং বহুবার রক্ষা করতে পারে।’

১৫ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, একটি গাড়ি আকস্মিক গতি পরিবর্তন করছিল। চালক  তার সঙ্গে ধাক্কা লেগে বাইক থেকে মাটিতে পড়ে খানিকটা দূরে পিছলে চলে যান। বাইকটি গিয়ে ল্যাম্পপোস্টে আঘাত করে। এর পরে সেই ল্যাম্পপোস্টটি দ্বিতীয় দুর্ঘটনার কারণ হয়।

দুঃখের ব্যাপার হলো, দুর্ঘটনার পরে লোকটি উঠ দাঁড়াচ্ছিলেন, তবে তারপর যা হলো সেটি অবশ্যই বেদনাদায়ক।

বাইকের আঘাতে ল্যাম্পপোস্টটি ক্ষতিগ্রস্ত হয়। পরে সেটি আবার বাইকচালকের ওপর ভেঙে পড়ে। সোজা লোকটির মাথায় আঘাত করে। এতে তিনি আবারও মাটিতে পড়ে যান।

 

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর