,

image-441786-1625985869

প্রধানমন্ত্রীর জন্য আনারস পাঠালেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য ভারতের ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী ডা. মানিক সাহা উপহার হিসেবে আনারস পাঠিয়েছেন। ১০০টি কার্টনে করে ৬০০ পিস (৭৫০ কেজি) কিউভেইরাটি জাতের ভারতের বিখ্যাত আনারাস প্রধানমন্ত্রীর জন্য পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (১৪ জুলাই) সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দরের শূন্যরেখায় ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সাহার পক্ষ থেকে ত্রিপুরা হর্টিকালচারের সহকারী পরিচালক ডা. দীপক বৈদ্য বাংলাদেশে চট্টগ্রামে নিযুক্ত ভারতীয় হাইকমিশানারের ভিসা অফিসার মনিশ সিংয়ের কাছে আনারসগুলো বুঝিয়ে দেন।

ভারতীয় হাইকমিশানারের ভিসা অফিসার মনিশ সিং বলেন, ত্রিপুরার মুখ্যমন্ত্রী বাংলাদেশের প্রধানমন্ত্রীর জন্য আনারস উপহার হিসেবে পাঠিয়েছেন। প্রত্যেকটি কার্টনে ৬টি করে মোট ৬০০টি আনারাস রয়েছে। আনারসগুলো এখান থেকে সরাসরি কূটনৈতিক কার্যালয় পদ্ম ভবনে যাবে। সেখান থেকে বাংলাদেশের প্রধানমন্ত্রীর কাছে পাঠানো হবে।

আনারস হস্তান্তরকালে সীমান্ত শূন্যরেখায় উপস্থিত ছিলেন ভারতের ১২০ বিএসএফ ইনচার্জ এসআই সুরেশ সিং, আখাউড়া ইমিগ্রেশন ইনচার্জ আবু বক্কর সিদ্দিক, আখাউড়া আইসিপি ইনচার্জ সুবেদার কামাল হোসেনসহ দু’দেশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর