,

277896078_522152046094930_4

কমলাপুরে তৃতীয় দিনেও উপচেপড়া ভিড়

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন কোরবানির ঈদকে সামনে রেখে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রির তৃতীয় দিন আজ। রবিবার (৩ জুলাই) কমলাপুর রেলওয়ে স্টেশনে দেখা যায় টিকিট প্রত্যাশীদের উপচেপড়া ভিড়। এখানে অনেকেই একদিন আগে থেকে টিকিটের জন্য লাইনে দাঁড়িয়েছেন। কেউ কেউ টিকিট বিক্রির প্রথম দিন থেকে লাইনে দাড়িয়েও টিকিট পাননি। অনেকেই আবার ৩৫ ঘণ্টা ধরে লাইনেই আছেন।

টিকিটপ্রত্যাশী মুশফিক জানান, টিকিটের জন্য শনিবার সকাল থেকেই লাইনে দাঁড়িয়েছি। কখন টিকিট পাব জানি না। দাঁড়িয়ে বা বসেও সময় পার হয় না। তাই তাস খেলছি। এমন অবস্থায় শুধু মুশফিকেরই নয়, অধিকাংশ টিকিটপ্রত্যাশী পত্রিকা, বই, নোট খাতা পড়ে ও তাস খেলে সময় পার করছেন।

প্রসঙ্গত, ১ জুলাই দেওয়া হয় ৫ জুলাইয়ের ট্রেনের টিকিট, ২ জুলাই দেওয়া হচ্ছে ৬ জুলাইয়ের টিকিট, ৩ জুলাই দেওয়া হবে ৭ জুলাইয়ের টিকিট, ৪ জুলাই দেওয়া হবে ৮ জুলাইয়ের ট্রেনের টিকিট এবং ৫ জুলাই দেওয়া হবে ৯ জুলাইয়ের ট্রেনের টিকিট। এছাড়া ফিরতি টিকিট বিক্রি শুরু হবে ৭ জুলাই থেকে। ওইদিন ১১ জুলাইয়ের টিকিট বিক্রি হবে। ৮ জুলাই ১২ জুলাইয়ের টিকিট, ৯ জুলাই ১৩ জুলাইয়ের টিকিট, ১১ জুলাই ১৪ এবং ১৫ জুলাইয়ের টিকিট বিক্রি হবে। তবে ১১ জুলাই সীমিত কয়েকটি আন্তঃনগর ট্রেন চলাচল করবে। ১২ জুলাই থেকে সব ট্রেন চলাচল করবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর