,

image_750x_619b5d29a6abc

ফের ভার্চুয়াল বৈঠকে মন্ত্রিসভা

হাওর বার্তা ডেস্কঃ ফের ভার্চুয়াল মন্ত্রিসভা বৈঠকের সিদ্ধান্ত নিয়েছে সরকার। করোনা সংক্রমণ বাড়ার পরিপ্রেক্ষিতে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আগামীকাল (রোববার) মন্ত্রিসভার সাপ্তাহিক বৈঠক প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত হবে। এতে গণভবন থেকে প্রধানমন্ত্রী ও সচিবালয়ে মন্ত্রিপরিষদ বিভাগের মন্ত্রিসভা কক্ষ থেকে সংশ্লিষ্ট মন্ত্রীরা ভার্চুয়ালি বৈঠকে অংশ নেবেন।

করোনাভাইরাস মহামারি শুরুর পর দীর্ঘদিন অনলাইন প্ল্যাটফর্মে ভার্চুয়ালি মন্ত্রিসভা বৈঠক অনুষ্ঠিত হয়েছে। পরিস্থিতি অনেকটাই স্বাভাবিক হয়ে আসার পরিপ্রেক্ষিতে গত মার্চ মাস থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে সরাসরি মন্ত্রিসভার বৈঠক শুরু হয়। তিন মাসের মাথায় আবারো ভার্চুয়ালি মন্ত্রিসভা বৈঠক অনুষ্ঠিত হতে যাচ্ছে।

মন্ত্রিপরিষদ বিভাগ থেকে বৈঠক সংশ্লিষ্টদের পাঠানো এক চিঠিতে জানানো হয়, রোববার ভার্চুয়াল পদ্ধতিতে আগামী ৩ জুলাই রোববার সকাল ১০টায় মন্ত্রিসভা বৈঠক অনুষ্ঠিত হবে।

চিঠিতে আরও বলা হয়, এ সভায় অংশগ্রহণকালে প্রধানমন্ত্রী গণভবন এবং মন্ত্রিসভার সদস্য ও সচিবরা বাংলাদেশ সচিবালয়ের মন্ত্রিপরিষদ বিভাগের ১ নম্বর ভবনের চতুর্থ তলায় মন্ত্রিপরিষদ কক্ষে অবস্থান করবেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর