,

download (4)

মিমে ‘বাহ বাহ’ খ্যাত আমির লিয়াকত মারা গেছেন

হাওর বার্তা ডেস্কঃ পাকিস্তানের জনপ্রিয় টেলিভিশন ব্যক্তিত্ব আমির লিয়াকত হোসেন মারা গেছেন। করাচিতে খুদাদাদ কলোনির নিজ বাড়িতেই অচেতন অবস্থায় পাওয়া যায় তাকে। হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৪৯ বছর।

আমির লিয়াকত হোসেনের চেহারার সঙ্গে নেটিজেনদের অনেকেই পরিচিত। কেননা মজার ভিডিওতে তাঁর ‘বাহ, বাহ!’ উচ্চারণ করা অংশ এবং প্রচুর মিমে তার স্থিরচিত্র ব্যবহার করা হয়।

এছাড়া ব্যক্তিজীবনেও বেশ আলোচিত ছিলেন আমির লিয়াকত হোসেন। তিনি তিনটি বিয়ে করেছিলেন। ২০১৮ সালে দ্বিতীয় স্ত্রী তৌবা আনোয়ারকে বিয়ে করেন। চলতি বছর নিজের চেয়ে ৩১ বছরের ছোট দানিয়া শাহকে ঘরে তোলেন তিনি। তবে বিয়ের কয়েক দিন পরই ১৮ বছর বয়সী তৃতীয় স্ত্রী তার কাছে ডিভোর্স চেয়েছিলেন।

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের পাকিস্তান তেহরিকে ইনসাফ (পিটিআই) দলের সঙ্গে যুক্ত ছিলেন আমির লিয়াকত হোসেন। বৃহস্পতিবার (৯ জুন) পাকিস্তানে পার্লামেন্ট অধিবেশন চলাকালে আকস্মিকভাবে স্পিকার রাজা পারভেজ আশরাফ ঘোষণা দেন, তিনি একটি খারাপ খবর পেয়েছেন। আমির লিয়াকত হোসেন মারা গেছেন। সঙ্গে সঙ্গে তিনি পার্লামেন্টের কার্যক্রম বন্ধ করে শুক্রবার (১০ জুন) স্থানীয় সময় বিকেল ৫টা পর্যন্ত মুলতবি করেন।

এদিকে আমির লিয়াকত হোসেনের মৃত্যুতে ইতোমধ্যে তদন্ত শুরু করেছে পুলিশ। তার বাড়িতে তল্লাশি চালানো হয়েছে। রহস্যজনক কারণে আমিরের পৃথিবী ভ্রমণ শেষ হওয়ায় তার মরদেহ ময়নাতদন্তের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর