সেরা অভিনেত্রীর পুরষ্কার জয়া’র হাতেই

হাওর বার্তা ডেস্কঃ দিনে দিনে উদ্ভাসিত যিনি, তার নাম জয়া আহসান। যিনি বাংলাদেশের মেয়ে হয়ে সীমান্ত পেরিয়ে জয় করেছেন টালিউড। আর এবার দুই বাংলার এই জনপ্রিয় অভিনেত্রীর হাতে উঠলো কলকাতার আনন্দলোক পুরস্কার। ২০২২ সালের সেরা কেন্দ্রীয় চরিত্রের অভিনেত্রীর খেতাব পেয়েছেন তিনি।

টালিউডের কোয়েল মল্লিক, রুক্ষ্মিণী মৈত্র, গার্গী রায় চৌধুরী, মধুমিতা সরকারের মতো সব জনপ্রিয় অভিনেত্রীদের পেছনে ফেলে তিনি এ পুরস্কার অর্জন করেন।

অতনু ঘোষ পরিচালিত ‘বিনিসুতোয়’ সিনেমায় অভিনয়ের জন্য এ স্বীকৃতি পেলেন জয়া। বিষয়টি নিশ্চিত করেছেন জয়া নিজেই।

এই বিষয়ে তিনি বলেন, বিনিসুতোয় সিনেমার জন্য শ্রেষ্ঠ অভিনেত্রীর আনন্দলোক পুরস্কার হাতে এলো। দীর্ঘ ১০ বছর পর আবার টালিপাড়ার আনন্দলোকে পুরস্কারের মঞ্চ সাজালো আনন্দলোক। এই পুরস্কার অনেক দিক থেকে ভীষণ স্পেশাল আমার কাছে। অতনু ঘোষের সিনেমা বিনিসুতোয় আসলে স্বপ্ন দেখতে শেখায়, ইচ্ছে মতোন বাঁচার সমীকরণ জানিয়ে যায় অচিরেই। শ্রাবণীর পরতে পরতে স্বপ্নের সেই বুনন। ধন্যবাদ বড় ছোট কথা অতনু দা, এমনি করেই বার বার আলো করে রেখো আমাদের। আর আনন্দলোক, আপনাদের কর্তৃপক্ষের কাছে কৃতজ্ঞতা যে শ্রাবণীর ইচ্ছেমতো বাঁচার কাহিনী ঘিরেই আমায় সেরা অভিনেত্রী নির্বাচন করলেন আপনারা। সামনের যাত্রাপথ স্বপ্নময় হোক। সঙ্গে থেকে যাক মায়ার বাঁধন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর