,

A Russian railways Desiro train by Siemens is on display at the Innotrans 2012 International Trade Fair for Transport and Mobility in Berlin September 18, 2012. Russian railways ordered 38 Desiro vehicles for the Sochi Winter Olympics, to be held in 2014. AFP PHOTO / JOHN MACDOUGALL        (Photo credit should read JOHN MACDOUGALL/AFP/GettyImages)
A Russian railways Desiro train by Siemens is on display at the Innotrans 2012 International Trade Fair for Transport and Mobility in Berlin September 18, 2012. Russian railways ordered 38 Desiro vehicles for the Sochi Winter Olympics, to be held in 2014. AFP PHOTO / JOHN MACDOUGALL (Photo credit should read JOHN MACDOUGALL/AFP/GettyImages)

এবার রাশিয়ার বাজার থেকে বেরিয়ে যাচ্ছে সিমেন্স

হাওর বার্তা ডেস্কঃ জার্মান ম্যানুফ্যাকচারিং কোম্পানি সিমেন্স বলছে, ইউক্রেনের যুদ্ধের ফলে রাশিয়ার বাজার থেকে বেরিয়ে যাবে।

বৃহস্পতিবার সিমেন্স কোম্পানি এ তথ্য জানিয়েছে। খবর সিএনএনের।

সিমেন্স কর্তৃপক্ষ জানায়, ইউক্রেনের যুদ্ধের নিন্দা জানাতে আন্তর্জাতিক সম্প্রদায়ের সঙ্গে যোগ দিচ্ছে এ জার্মান ম্যানুফ্যাকচারিং কোম্পানিটি। জনগণকে সমর্থন ও মানবিক সহায়তা প্রদানের দিকে মনোনিবেশ করছে তারা।

কর্তৃপক্ষ আরও বলেছে, ইতোমধ্যে শিল্প কার্যক্রম এবং সব শিল্প ব্যবসায়িক কার্যক্রম বন্ধ করার জন্য কার্যক্রম শুরু করা হয়েছে।

সিমেন্স বলেছে, এটি এর আগে রাশিয়ায় সব নতুন ব্যবসা এবং রাশিয়ায় আন্তর্জাতিক ডেলিভারি আটকে রেখেছিল। যদিও এটি দেশে তার তিন হাজার কর্মচারীর নিরাপত্তা নিশ্চিত করার জন্য পরিস্থিতি মূল্যায়ন করেছিল।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর