,

image-548871-1652038907

লাখো মানুষের ভালোবাসায় সিক্ত মালয়েশিয়ার প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ লাখেরও বেশি মানুষের উপস্থিতিতে মালয়েশিয়ার প্রধানমন্ত্রীর ওপেন হাউসডে অনুষ্টিত হয়েছে। তাদের উপস্থিতিতে প্রানবন্ত হয়ে উঠে ওপেন হাউসডে।
৮ মে রোববার সকাল ১০টা থেকে পুত্র জায়ায় শুরু হওয়া ওপেন হাউসডে শেষ হয় বিকেল ৫টায়।
ইয়াং দি-পার্টুয়ান আগোং সুলতান আবদুল্লাহ সুলতান আহমেদ শাহ সেরি পেরদানায় প্রধানমন্ত্রীর অফিসিয়াল হারি রায়া ওপেন হাউসে উপস্থিত হয়েছিলেন। সকাল ১১.৩০ মিনিটে বাদশাহকে অভ্যর্থনা জানান প্রধানমন্ত্রী ইসমাইল সাবরি ইয়াকোব এবং সরকারের মুখ্য সচিব মোহাম্মদ জুকি আলী।
দেশটির প্রধানমন্ত্রী দাতুক সেরি ইসমাইল সাবরি ইয়াকোব বলেছেন, প্রধানমন্ত্রী এবং মন্ত্রিপরিষদ মন্ত্রীদের দ্বারা আয়োজিত হারি রায়া ঈদুল ফিতর ওপেন হাউসে, ‘কেলুয়ারগা মালয়েশিয়া'(মালয়েশিয়ান পরিবার) চেতনার মূর্ত প্রতীক, যা মানুষের ভালোবাসা আজ প্রমাণ করেছে। তিনি বলেছেন, সকল ভেদাভেদ ভুলে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে।
২০২১ সালের ২০ আগস্ট প্রধানমন্ত্রী নিযুক্ত হওয়ার পর থেকে তিনি এবং তার মন্ত্রিসভা এটিই প্রথম ওপেন হাউসের আয়োজন করেছেন। এ আয়োজনে যারা সাহযোগিতা করেছেন তাদের সকলের প্রতি প্রধানমন্ত্রী কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
এ ছাড়া ডিউটিতে থাকা যার মধ্যে খাদ্য সরবরাহকারী, সেইসাথে মিডিয়া কর্মীদের যারা ওপেন হাউস সম্পর্কে কথাটি ছড়িয়ে দিতে সহায়তা করেছেন তাদের ধন্যবাদ জানিয়েছেন।
সেরি পেরডানায় ওপেন হাউস শেষ হওয়ার পরে সাংবাদিকদের প্রধানমন্ত্রী বলেন, আমার জন্য, এত বিশাল বহুজাতিক ভিড়ের উপস্থিতিতে আজ যা দেখানো হয়েছে তা হল মালয়েশিয়া সত্যিই একটি বড় পরিবারের মতো, ‘কেলুয়ার্গা মালয়েশিযা’ যা আমি স্বপ্ন দেখেছি।
কাভিড-১৯ মহামারির কারণে গত দুই বছর ধরে বার্ষিক ওপেন হাউস অনুষ্ঠিত হতে পারেনি, সর্বশেষ ২০১৯ সালের ৫ জুন অনুষ্ঠিত হয়েছিল, সেরি পেরদানায়, তৎকালীন প্রধানমন্ত্রী তুন ডা. মাহাথির মোহাম্মদ এবং তার মন্ত্রিসভা কর্তৃক আয়োজন করা হয়েছিল।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর