,

image-547990-1651826487

গণসংযোগ শুরু করছেন মরিয়াম

হাওর বার্তা ডেস্কঃ পাকিস্তান মুসলিম লিগ-নওয়াজের (পিএমএল-এন) সহসভাপতি মরিয়াম নওয়াজ গণসংযোগ শুরু করছেন। আগামী নির্বাচন কেন্দ্র করে গণসংযোগের অংশ হিসেবে সাতটি বড় সমাবেশ করবেন তিনি।

পিএমএল-এনের প্রকাশ করা সমাবেশগুলোর সর্বশেষ পরিকল্পনা অনুসারে— মরিয়ামের প্রথম জনসভা আজ অ্যাটকে হওয়ার কথা রয়েছে, ৭ মে বিশাম শাংলায়, ১১ মে সোয়াবি, ১৫ মে গুজরাট, ২০ মে সারগোধা, ২৩ মে ওকারাতে এবং ২৮ মে বাহাওয়ালপুরে করবেন। খবর পাকিস্তান ট্রিবিউন।

তবে এসব পরিকল্পনায় কিছুটা পরিবর্তিত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। কারণ এটি নিয়ে সিন্ধুতে কোনো র্যালি হতে দেখা যায়নি যেমনটি ফেডারেলমন্ত্রী জাভেদ লতিফ আগভাগে করেছিলেন। এই সমাবেশগুলোর লক্ষ্য বর্তমান পিএমএল-এন নেতৃত্বাধীন জোট সরকারের প্রতি পিটিআই গণসংহতি অভিযানের হুমকিকে নিরপেক্ষ করা।

এ ছাড়া জনগণের সমর্থন ও ক্রমবর্ধমান উপলব্ধির বিরুদ্ধে দলটিকে তার জনপ্রিয়তা প্রদর্শন করতেও সমাবেশগুলো সাহায্য করবে।

অন্যদিকে পিটিআই পাঞ্জাবজুড়ে ছয়টি সমাবেশ করে দেশের রাজনৈতিক পরিবেশ আরও উত্তপ্ত করছে। পিটিআই চেয়ারম্যান ও সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান শুক্রবার তার নিজ শহর মিয়ানওয়ালিতে প্রথম পাওয়ার শো অনুষ্ঠিত করতে যাচ্ছেন।

এ ছাড়া ইমরানের দ্বিতীয় জনসভা ১০ মে ঝিলামে, তৃতীয়টি ১২ মে অ্যাটকে, চতুর্থটি ১৪ মে শিয়ালকোটে, পঞ্চম ১৫ মে ফয়সালাবাদে এবং ১৯ মে চকওয়ালে শেষ সমাবেশ অনুষ্ঠিত হবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর