,

download (4)

ময়মনসিংহে কোতোয়ালী পুলিশের সতর্কতা মুলক লিফলেট বিতরণ

 দিলীপ কুমার দাসঃ ময়মনসিংহবাসীকে অজ্ঞান পার্টি থেকে বাঁচাতে ও মাহে রমজান শেষে আগত ঈদুল ফিতরে ময়মনসিংহের মানুষকে নিরাপত্ত্বা দেওয়ার লক্ষে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে বিভিন্ন অপরাধ বিষয়ে মানুষকে সচেতন করতে তৃতীয় দিনের মত সতর্কতামূলক প্রচার-প্রচারণা চালিয়েছেন কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দ।
জেলা পুলিশ সুপার মোহা: আহমার উজ্জামানের নির্দেশে মাহে রমজান ও আসন্ন ঈদকে সামনে রেখে ময়মনসিংহ জেলা পুলিশের পক্ষ থেকে নগরীর টাউন হল এলাকায় সিএনজি ও বাসস্ট্যান্ডে চালক ও সাধারন যাত্রীদের মাঝে জনসচেতনামূলক কর্মসূচির অংশহিসেবে প্রচার লিফলেট বিতরণ করেন ওসি শাহ কামাল। সাধারণ যাত্রীদের মাঝে লিফলেট বিতরণ কালে ওসি শাহ কামাল- অপরাধ প্রবণতা কমাতে হলে সকলে সচেতন ও সতর্ক হয়ে অপরাধীর বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহবান জানান।
এ সময় সর্বসাধারণের সদয় অবগতির জন্য তিনি বলেন, রমযান মাসে ইফতারির সাথে চেতনানাশক মিশিয়ে অজ্ঞান পার্টির কিছু অসাধু লোক যাত্রীদের সর্বস্ব লুটে নিয়ে যায়। তাই চলার পথে যানবাহনে অপরিচিত কোন ব্যক্তি কিংবা বাসে উঠা হকারের নিকট থেকে পানীয়, ইফতার বা খাবার সামগ্রী খাওয়া থেকে বিরত থাকুন। যানবাহনে অজ্ঞান পার্টির খপ্পর থেকে রক্ষায় পাশে বসা যাত্রীর সাথে ব্যক্তিগত তথ্য বিনিময় থেকে বিরত থাকুন।
নিজে সচেতন হোন; অন্যকে সচেতন করুন। ডিউটি অফিসার ০১৩২০১০৩১৯৬ ময়মনসিংহ জেলা পুলিশ সারাক্ষণ আপনার আশে-পাশেই আছে।

 

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর