অ্যামির সঙ্গে বিচ্ছেদ, ১০ বছর পর মুখ খুললেন প্রেমিক

হাওর বার্তা ডেস্কঃ ব্রিটিশ বংশোদ্ভুত ভারতীয় অভিনেত্রী অ্যামি জ্যাকসন। সাধারণত দক্ষিণী সিনেমাতেই বেশি অভিনয় করেন। বলিউডেও দেখা গেছে তাকে। ব্যক্তিগত জীবনে প্রেম-বিয়ে নিয়ে অনেকবার আলোচনায় উঠে এসেছেন এই অভিনেত্রী। তার জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ ব্যক্তি প্রতীক বাব্বর।

২০১১ সালে ‘এক দিওয়ানা থা’ সিনেমায় প্রথমবার একসঙ্গে কাজ করেন প্রতীক-অ্যামি। সিনেমাটির শুটিং চলাকালীন পরস্পরের প্রেমে পড়েন তারা। ২০১২ সালে সম্পর্কের কথা প্রকাশ্যে স্বীকার করেন। একই বছরে ভেঙে যায় তাদের এই সম্পর্ক। ২০১৭ সালে এ বিষয়ে অ্যামি জ্যাকসন ডিএনএ-কে বলেছিলেন—‘ব্রেকআপের পর আজ পর্যন্ত প্রতীকের সঙ্গে কোনো কথা হয়নি।’

বিচ্ছেদের পর কেটে গেছে দীর্ঘ ১০ বছর। কিন্তু প্রতীক বিষয়টি নিয়ে এতদিন কোনো কথা বলেননি। অবশেষে সেই দুঃসময়ের কথা জানালেন প্রতীক। ম্যাশঅ্যাবল ইন্ডিয়াকে প্রতীক বাব্বর বলেন—‘‘এক দিওয়ানা থা’ সিনেমার শুটিং চলাকালীন অ্যামির প্রেমে পড়ি এবং সম্পর্কে জড়াই। এরপর যখন বিচ্ছেদ হয়, সেই সময়টি আমার জীবনের অন্যতম কঠিন সময় ছিল। বলা ভালো, জীবনের সেই পর্যায় ভীষণ অন্ধকার ছিল। তখন আমার বয়স মাত্র ২৫ বছর। সেই বয়সে হৃদয় ভাঙার কষ্ট অন্যরকম ছিল। বিচ্ছেদের পর সবকিছু থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলাম; বলতে পারেন, স্রেফ গায়েব হয়ে গিয়েছিলাম।’’

জানা যায়, অ্যামি জ্যাকসনের সঙ্গে বিচ্ছেদের পর মাদকাসক্ত হয়ে পড়েছিলেন প্রতীক। পরবর্তীতে রিহ্যাবে থেকে সুস্থ হন এই অভিনেতা। সবকিছু ছাপিয়ে আবারো কাজে মনোযোগী হয়েছেন এই অভিনেতা। ‘বচ্চন পাণ্ডে’ সিনেমার গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন তিনি।

অন্যদিকে, প্রতীকের সঙ্গে বিচ্ছেদের পর জর্জ পানাইয়োতুর সঙ্গে সম্পর্কে জড়ান অ্যামি। শুধু তাই নয়, বাগদানও সারেন এই অভিনেত্রী। ২০১৯ সালে বিয়ের আগেই পুত্রসন্তানের জন্ম দেন এই নায়িকা। পরবর্তীতে জানা যায়, এ সম্পর্ক থেকে বেরিয়ে এসেছেন অ্যামি। সম্প্রতি শোনা যায়, ব্রিটিশ অভিনেতা এড ওয়েস্টউইক এর সঙ্গে গত কয়েক মাস ধরে প্রেম করছেন অ্যামি জ্যাকসন। সৌদি আরব রেড সি ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে এ জুটির প্রথম পরিচয়। মূলত তারপরই সম্পর্কে জড়ান তারা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর