দাফনের ৯ মাস পর কবর থেকে ব্যবসায়ীর মরদেহ উত্তোলন করা হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ মারা যাওয়ার ৯ মাস পর বগুড়ার সোনাতলা থেকে সরোয়ার হোসেন (৪১) নামের এক মাছ ব্যবসায়ীর মরদেহ কবর থেকে উত্তোলন করা হয়েছে।

বৃহস্পতিবার (১০ মার্চ) দুপুরে উপজেলার সুজাইতপুর পশ্চিমপাড়া গ্রাম থেকে বগুড়ার নির্বাহী ম্যাজিস্ট্রেট রুপম দাসের উপস্থিতিতে মরদেহটি উত্তোলন করা হয়। তিনি ওই গ্রামের ইব্রাহিমের ছেলে।

পুলিশ জানায়, সরোয়ার হোসেন পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় গিয়ে মাছের ব্যবসা করতেন। এজন্য মাসে কিছুদিন আটোয়ারী উপজেলায় রুম ভাড়া নিয়ে থাকতেন। গত বছরের ২৬ জুন তার শয়নকক্ষ থেকে মরদেহ উদ্ধার করা হয়। তখন সরোয়ারের পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফন করা হয়।

পরে সরোয়ার হোসেনকে বিষ প্রয়োগে হত্যা করা হয়েছে বলে সন্দেহ করে তার পরিবার। ফলে গত ৬ ডিসেম্বর পঞ্চগড়ের আটোয়ারী থানায় মামলা সরোয়ার হোসেনের ভাই ইসমাইল হোসেন। এরপর মামলা সুষ্ঠু তদন্তের জন্য বৃহস্পতিবার কবর থেকে মরদেহ উত্তোলন করা হয়।

সোনাতলা থানার উপ-পরিদর্শক (এসআই) হাফিজুর রহমান বলেন, সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে ময়নাতদন্তের জন্য মরদেহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের পাঠানো হয়েছে।

বগুড়া জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রুপম দাস বলেন, অধিকতর তদন্তের স্বার্থে মরদেহ উত্তোলন করা হয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর