,

download (2)

শীতার্ত মানুষের কষ্ট লাঘবে আওয়ামী লীগ সরকার জনগণের পাশে রয়েছে – বাণিজ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, মানুষের কল্যাণে সরকার কাজ করে যাচ্ছে। দেশের উত্তরাঞ্চলে শীত একটু বেশি। শীতে মানুষ যাতে কষ্ট না পায় সে জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার সবধরনের পদক্ষেপ গ্রহণ করেছে। শীতার্ত মানুষের কষ্ট লাঘবে আওয়ামী লীগ সরকার জনগণের পাশে রয়েছে।

আজ নিজ নির্বাচনি এলাকা রংপুরের পীরগাছা উপজেলার বিভিন্ন ইউনিয়নে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশে করোনার প্রকোপ বেড়ে গেছে। সবাইকে সাবধানে থাকতে হবে, মাস্ক পরতে হবে এবং স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। করোনার এই দুঃসময়ে প্রধানমন্ত্রী জাতির পাশে ছিলেন, আছেন এবং থাকবেন।

উল্লেখ্য, মন্ত্রী তাঁর ব্যক্তিগত তহবিল থেকে তিন হাজার কম্বল নিজ নির্বাচনি এলাকা রংপুরের পীরগাছা উপজেলার পারুল, পীরগাছা, কৈকুড়ী, কান্দি, তাম্বুলপুর, ছাওলা, অন্নদানগর, ইটাকুমারী ও কল্যাণী ইউনিয়নের শীতার্ত মানুষের মাঝে বিতরণ করেন।

কম্বল বিতরণ অনুষ্ঠানে পীরগাছা উপজেলা চেয়ারম্যান শাহ মাহবুবার রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ শামসুল আরেফীন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিন ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন উপস্থিত ছিলেন।

 

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর