,

news_241518_1-1

বন্য হাতি যাত্রীবাহী বাস ঠেলে নিয়ে গেল

হাওর বার্তা ডেস্কঃ বন্য হাতির জনবসতিতে হানা দেওয়ার খবর মাঝে মাঝে শিরোনামে আসে। অবাধে বন উজার কিংবা খাবারের সন্ধানে দলবল নিয়ে লোকালয়ে চড়াও হয় হাতি। তবে এই হাতি যেভাবে যাত্রীবাসী বাসের পিছু নিয়েছে এতে স্থলের সবচেয়ে বড় প্রাণীটির স্বভাবচরিত্র নিয়ে নতুন করে ভাবতে বসতে হত পারে বন্যপ্রাণী গবেষকদের।

এক বন্য হাতির ধাক্কা দিয়ে একটি যাত্রীবাহী বাস ঠেলে নিয়ে যাওয়ার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ভারতীয় গণমাধ্যম দ্য হিন্দু সোমবার এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

ভারতের উড়িষ্যার ময়ূরভঞ্জ জেলায় রোববার এই ঘটনা ঘটেছে। বাসটি সকালে বালাসোর জেলার ওলামারা থেকে ময়ূরভঞ্জ জেলার রাসাগোবিন্দপুর যাওয়ার পথে ওই বন্যহাতির কবলে পড়ে।

খবরে বলা হয়, হঠাৎ করেই বন্য হাতিটি যাত্রীবাহী বাসটির পেছনে আসতে শুরু করে এবং বাসটিকে ঠেলে নিয়ে যায়। হাতিটি বাসের পেছনে ধাওয়া করায় যাত্রীরা আতঙ্কিত হয় পড়েন। এতে বাসের পেছনের দিকে কাঁচ ভেঙে যায়।

যাত্রীরা জানান, সকালের ওই বাসটির পেছনে ধাওয়া করে। এরপর শুঁড় এবং মাথা দিয়ে দিয়ে ঠেলে নিয়ে যায়। তবে বাসচালক গতি বাড়িয়ে পালিয়ে যেতে সক্ষম হন বলে যাত্রীরা জানিয়েছেন।

এদিকে, ওই ঘটনার ভিডিও রাস্তার পাশে অবস্থানরত এক ব্যক্তির ক্যামেরায় ধরা পড়ে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওটি পোস্ট করার পর ভাইরাল হয়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর