,

download (3)

প্রধানমন্ত্রী বলেছেন, আমি জেতার মতো লোক: তৈমূর

হাওর বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেছেন, আমি দোয়া চাই, এই সম্মান যেন আমি রাখতে পারি। সরকারি দলের বড় বড় নেতা-এমপিরা আমার বিরুদ্ধে অনেক বড় বড় কথা বলছেন।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) গণসংযোগে নেমে একথা বলেন তিনি।

তৈমুর বলেন, নারায়ণগঞ্জবাসী একটা প্রার্থী দীর্ঘদিন যাবৎ খুঁজছিল। আমি কয়েকবার দাঁড়াইনি আর একবার আমার দল নিজেই বসে গেছে। তখন আমার কিছু করার ছিল না যেহেতু আমি দলের প্রতি আনুগত্য প্রকাশ করেছি। আমি জনগণের ফুলের মালা পাচ্ছি এখন। জনগণ চারদিক থেকে এসে ফুলের মালা দিচ্ছে, ফুল ছড়িয়ে স্বাগত জানাচ্ছে।

তিনি বলেন, নারায়ণগঞ্জের মানুষ আমাকে চেনে। গাছতলা থেকে বাঁশতলা পর্যন্ত মানুষ আমাকে চেনে। নারায়ণগঞ্জের মানুষের মন থেকে আমাকে সরাতে পারবে না। আমি মানুষের প্রয়োজনে দলের বাইরে এসে এখানে নির্বাচন করছি। দলের লোকজনও আমার সাথে আছে কারণ তারা জানে আমার শরীরে সরকারি দলের গুলি আছে। আমি জানি আমার শরীরের অবস্থা কেমন যায়। আমাকে বার বার পুলিশ পিটিয়েছে তারা জানে। তাই আমার নেতাকর্মীরা আমাকে ছেড়ে যায়নি। নেতাকর্মীরা জানে কতবার আমি কারাগারে গিয়েছি কিন্তু আপস করিনি। ভয়ে মরে কাপুরুষ, লড়ে যায় বীর নীতিতে আজ পর্যন্ত অবিচল আছি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর