কাশ্মিরে গোলাগুলিতে ২ পাকিস্তানিসহ ৬ বিচ্ছিন্নতাবাদী নিহত হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ ভারতের জম্মু ও কাশ্মিরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ২ পাকিস্তানিসহ ৬ বিচ্ছিন্নতাবাদী নিহত হয়েছে। নিহতরা সবাই নিষিদ্ধ জঙ্গি সংগঠন জইশ ই মহাম্মদের সদস্য বলে জানিয়েছে কাশ্মির জোন পুলিশ।

বৃহস্পতিবার কাশ্মির জোন পুলিশের বরাত দিয়ে ভারতের সংবাদমাধ্যম এনডিটিভি অনলাইন জানিয়েছে, গতকাল বুধবার সন্ধ্যার পর রাজ্যের অনন্তনাগ জেলার নওগাম ও কুলগ্রাম জেলার মিরহামা গ্রামে বিচ্ছিন্নতাবাদীদের সঙ্গে সংঘাতের সময়ে নিহত হয়েছেন এই ছয়জন।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, কুলগ্রামের মিরহামা এলাকায় বিচ্ছিন্নতাবাদীরা অবস্থান করছে, গোপন সূত্রে এমন খবর পেয়ে নিরাপত্তা বাহিনী সেখানে ঘেরাও দিয়ে তল্লাশি অভিযান শুরু করে। এরই এক পর্যায়ে লুকিয়ে থাকা বিচ্ছিন্নতাবাদীরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়া শুরু করে।

নিরাপত্তা বাহিনী পাল্টা গুলি ছুড়লে দুই পক্ষের মধ্যে গোলাগুলি শুরু হয়। এই গুলির লড়াইয়ে তিন বিচ্ছিন্নতাবাদী ঘটনাস্থলেই নিহত হয় বলে জানিয়েছে কর্মকর্তারা।

একই ধরনের অপর ঘটনাটি পার্শ্ববর্তী অনন্তনাগের এলাকার নওগাম শাহাবাদে ঘটেছে। এখানে গোলাগুলিতে এক পুলিশ সদস্য আহত হয়েছেন, তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন বিজয় কুমার।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর