,

02-20211226084426

লটারি টিকিট বিক্রেতা নিজেই জিতলেন কোটি টাকার পুরস্কার

হাওর বার্তা ডেস্কঃ অন্যের ভাগ্যের খেল নিয়েই নবাব শরিফ শেখের ব্যবসা। ছোট একটি দোকানে বেচেন লটারির টিকিট। লটারির টিকিট তার কপাল খুলে দিল। ছয় টাকার লটারিতে কোটি টাকা জিতলেন বিক্রেতা নিজেই।

শুক্রবার সন্ধ্যায় লটারি আয়োজক সংস্থার পক্ষ থেকে খেলা হয়। পশ্চিমবঙ্গের ফারাক্কা থানার শ্রীরামপুরের বাসিন্দা নবাব শরিফ দেখলেন জয়ী টিকিট নম্বরটি তারই। এ ঘটনার পর তিনি দৌড়ে যান ফারাক্কা থানায়। নিরাপত্তা চেয়ে আবেদন করেন। শনিবার বড়দিনের সকাল থেকেই প্রতিবেশীরা ভিড় জমাতে শুরু করেন নবাব শরিফের বাড়িতে।

এক সাক্ষাৎকারে নবাব শরিফ শেখ বলেন, কী মনে করে নিজের জন্য একটা টিকিট রেখে দিলাম! বাকি সবই বিক্রি হয়ে গিয়েছিল। আর শুক্রবার খেলা হতেই দেখি আমার নম্বরটাই প্রথম হয়ে গিয়েছে। আমি সত্যিই আশা করিনি।

স্বভাবতই খুশির আবহ নবাব শরিফ পরিবারে। বাড়িতে রয়েছেন তার বাবা, মা, ভাই, স্ত্রী আর তিন ছেলে-মেয়ে। বছর দুয়েক আগে জীবিকার তাগিদে লটারির টিকিটের ব্যবসা শুরু করেন। শ্রীরামপুরেই তার ছোট একটি দোকান। সেখান থেকে ভালই ব্যবসা হয়। এর আগে কেউ তার দোকান থেকে টিকিট কেটে এত বড় পুরস্কার পাননি। ব্যবসা শুরুর পর কখনো নিজের জন্য টিকিট কাটেননি নবাব। এই প্রথমবার কেটে বাজিমাত।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর