,

IMG_20211224_205207

বৃহত্তর ময়মনসিংহ সমিতি সভাপতি আবুল কালাম আজাদ মহাসচিব হারুন অর-রশীদ

হাওর বার্তা ডেস্কঃ বৃহত্তর ময়মনসিংহ সমিতি ঢাকার দ্বিবার্ষিক সাধারণ সভা ও নির্বাচন-২০২১  আজ শুক্রবার (২৪ ডিসেম্বর) বিকালে মিরপুরের বৃহত্তর ময়মনসিংহ ভবনে অনুষ্ঠিত হয়।

উক্ত সমিতির সভাপতি প্রধানমন্ত্রীর সাবেক মুখ্য সচিব আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে ২০২২-২৩ সালের জন্য নতুন নির্বাহী পরিষদ নির্বাচন করা হয়।

দ্বিবার্ষিক সভায় এবারেও তৃতীয়বারের মতো বৃহত্তর ময়মনসিংহ সমিতির সভাপতি হিসেবে মোহাম্মদ আবুল কালাম আজাদ ও মহাসচিব হিসেবে ডিএমপির যুগ্ম-কমিশনার ডিবি উত্তর হারন অর – রশীদ বিপিএম-বার পিপিএম-বার নির্বাচিত হয়েছেন।

সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন প্রধানমন্ত্রী সাবেক সচিব সাজ্জাদুল হাসান নেত্রকোনা, সহ-সভাপতি সাবেক সচিব আবদুল মান্নান কিশোরগঞ্জ, সাবেক অতিরিক্ত আইজিপি মোখলেছুর রহমান জামালপুর, মফিজুর রহমান বাবুল, জাকির হোসেন ও পদাধিকারবলে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন লেফটেন্যান্ট জেনারেল সিনে জামালী, অবসরপ্রাপ্ত নজরুল ইসলাম, প্রকৌশলী মোহাম্মদ ইউসুফ, সালাউদ্দিন হুমায়ুন, সাবেক সচিব ইব্রাহিম খান, মতিউর রহমান প্রমুখ।

যুগ্ম মহাসচিব, সাংগঠনিক সচিবসহ অন্যান্য ১৪১ সদস্যবিশিষ্ট নির্বাহী কমিটি গঠন করা হয়।

বৃহত্তর ময়মনসিংহ সমিতির দ্বিবার্ষিক সম্মেলনে মহাসচিব হারুন অর রশীদ বার্ষিক প্রতিবেদন পাঠ করেন। এ সময় তিনি দুই বছরের করোনাকালীন সময়ে সমিতির বিভিন্ন কার্যক্রম তুলে ধরেন।

তিনি সমিতির সদস্যদের প্রশিক্ষণ, বিনোদন, আর্থ-সামাজিক সহায়তার তুলে ধরে বলেন, আগামীদিনেও বৃহত্তর ময়মনসিংহ উন্নয়নের সমিতি ভূমিকা পালন করবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর