,

পালিয়ে-যাওয়া-সেই-দুই-বধূর-ঠাঁই-হল-না-শ্বশুরবাড়িতে-696x392

পালিয়ে যাওয়া সেই দুই বধূর ঠাঁই হল না শ্বশুরবাড়িতে

হাওর বার্তা ডেস্কঃ ভারতের কলকাতায় দুই রাজমিস্ত্রির হাত ধরে পালিয়ে যাওয়া দুই বধূর ঠাঁই হল না শ্বশুরবাড়িতে।
হাওড়ার নিশ্চিন্দার কর্মকার পরিবার ঘর ছেড়ে প্রেমিকদের হাত ধরে চলে যাওয়া দুই বধূকে আপাতত ফিরিয়ে নিলনা।অন্য দিকে, তাদের দুই প্রেমিককে বৃহস্পতিবারই ১৪ দিনের জন্য জেল হেফাজতে পাঠিয়েছে আদালত।দুই বধূর সঙ্গে যাওয়া বাচ্চাটিকে আদালত তার বাবার হাতে তুলে দিয়েছে। খবর আনন্দবাজার পত্রিকার।

বৃহস্পতিবার আদালতে গোপন জবানবন্দি দেন ওই দুই বধূ। এরপর বিকাল সাড়ে পাঁচটায় তাদের নিয়ে আসা হয় নিশ্চিন্দা থানায়। সেখানে বেশ কিছুক্ষণ বসে থাকেন তারা।

এরপর বাপেরবাড়িতে ফিরে যান ওই দুই তরুণী।দুই রাজমিস্ত্রি শেখর রায় এবং শুভজিৎ দাসের হাত ধরে বাড়ি ছেড়েছিলেন বালির নিশ্চিন্দার কর্মকার পরিবারের দুই বধূ অনন্যা এবং রিয়া। বুধবার তাদের চার জনকেই আসানসোল স্টেশনে মুম্বাই মেল থেকে গ্রেফতার করে জিআরপি এবং নিশ্চিন্দা থানার পুলিশ।ঘর ছেড়ে পালানোর সময় রিয়ার সঙ্গে ছিল তার সন্তান আয়ুষ। তাকে অপহরণের অভিযোগ রয়েছে শেখর এবং শুভজিতের বিরুদ্ধে।

বৃহস্পতিবার ওই দু’জনকে আদালতে হাজির করা হয়। তাদের জেলে পাঠানোর নির্দেশ দিয়েছেন বিচারক।আয়ুষের চাচা পলাশ কর্মকার বলেন, বাচ্চাকে ফেরত পেয়েছি। তবে এখন আমরা মানসিক ভাবে বিপর্যস্ত। ওদের দু’জনকে (অনন্যা এবং রিয়া) ফিরিয়ে নেওয়া হবে কি-না, সেব্যাপারে এখনও সিদ্ধান্ত নেইনি।কর্মকারের পরিবারের এই বক্তব্যের পর, আদালতে বিচারপ্রক্রিয়া শেষ হতেই অনন্যা এবং রিয়া এখন কোথায় থাকবেন তা নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর