শিশু কামালের খোঁজে আজ দ্বিতীয় দিনের মতো কাজ শুরু হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ চট্টগ্রাম নগরীর ষোল শহরের নালায় নিখোঁজ শিশুকে উদ্ধারের দ্বিতীয় দিনের মতো ফায়ার সার্ভিসের অভিযান শুরু হয়েছে।

বুধবার (৮ ডিসেম্বর) সকাল ৯টা থেকে ওই নালায় উদ্ধার কাজ শুরু হয়।

ফায়ার সার্ভিসের চট্টগ্রাম অঞ্চলের সহকারী উপপরিচালক ফরিদ উদ্দিন চৌধুরী বলেন, মঙ্গলবার (৭ ডিসেম্বর) রাত হয়ে যাওয়ায় নালার ভেতর অন্ধকারে কাজ করা কঠিন ছিল। এ কারণে রাত ১০টার দিকে উদ্ধার অভিযান স্থগিত করা হয়। আজ দ্বিতীয় দিনের মতো কাজ শুরু হয়েছে।

স্থানীয় এক সংবাদকর্মী জানান, সোমবার (৬ ডিসেম্বর) বিকেলে ৪টায় রাকিব ও কামাল নামের দুই শিশু ফুটপাত দিয়ে হেঁটে যাওয়ার সময় নালায় পড়ে যায়। রাকিব উঠে আসতে পারলেও কামাল উঠতে পারেনি। পরে নিখোঁজ শিশুর বাবাকে জানানো হয়। তার বাবা মানসিক ভারসাম্যহীন হওয়ায় ফায়ার সার্ভিসকে খবর দিতে পারেনি।

নিখোঁজ কামালের বাবা মো. কাউছার আলম (ভারসাম্যহীন) আরটিভি নিউজকে বলেন, আমার ছেলে খেলাধুলা করতে গিয়ে নালায় পড়ে যায়। এখন পর্যন্ত তার কোনো খোঁজ পায়নি। আমি শুধু আমার ছেলেকে চাই। আমার ছেলের দেহটা হলেও আমাকে দেন।

নিখোঁজ কামালের সহপাঠী মো. রাকিব আরটিভি নিউজকে বলেন, আমি আর কামাল নালার পাশে খেলা করছিলাম। হঠাৎ আমরা দুজন নালায় পড়ে যায়। তখন আমি দ্রুত নালা থেকে উঠে গেলেও কামাল উঠতে পারেনি। সে পানির নিচে ডুবে যায়।

এদিকে মঙ্গলবার (৭ ডিসেম্বর) রাত ৭টার দিকে ঘটনাস্থলে উপস্থিত হয়ে চট্টগ্রাম সিটি করপোরশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুরী বলেন, ছেলেটা নালার মধ্যে নেমে নিখোঁজ হয়েছে। সে নালায় পড়ে যায়নি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর