,

08

গলায় ফাঁস দিয়ে বৃদ্ধ আত্মহত্যা করেছেন

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর বাড্ডায় গলায় ফাঁস দিয়ে আব্দুল বারেক হাওলাদার (৬৫) নামের এক বৃদ্ধ আত্মহত্যা করেছেন। মঙ্গলবার (১৬ নভেম্বর) সকালে এ ঘটনা ঘটেছে

বাড্ডা থানার উপ-পরিদর্শক (এস আই) আমান উল্লাহ বলেন, খবর পেয়ে আমরা বাড্ডার সাতারকুলে বৃদ্ধের বড় মেয়ের বাসা থেকে তার মরদেহ উদ্ধার করি। আনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য বিকেল সাড়ে ৪টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি বলেন, পরিবারের সদস্যরা জানিয়েছেন তার মানসিক সমস্যা ছিল। সকালে মেয়ের টিনসেড বাসায় লোহার অ্যাঙ্গেলের সঙ্গে রশি দিয়ে গলায় ফাঁসি দেন তিনি। পরে দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়।

তিনি আরও জানান, ময়নাতদন্তের প্রতিবেদন পেলে এ বিষয়ে আরও বিস্তারিত জানা যাবে।

নিহতের নাতী শহিদুল ইসলাম বলেন, নানার মানসিক সমস্যা ছিল। বিভিন্ন সময় সবার সঙ্গে দুর্ব্যবহার করতেন। আজ কাউকে না জানিয়ে রুমে গিয়ে দরজা লাগিয়ে দেযন। বেশ কিছুক্ষণ পর দরজায় গিয়ে ডাকাডাকি করলেও দরজা খোলেন না তিনি। পরে দরজা ভেঙে ভেতরে গিয়ে দেখি সিলিং ফ্যান লাগানো লোহার অ্যাঙ্গেলের সঙ্গে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছেন। পরে খবর পেলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

তিনি আরও জানান, তার নানা পটুয়াখালীর কলাপাড়া থানার লামুয়া গ্রামের মৃত আব্দুল গনি হাওলাদারের সন্তান। বাড্ডায় মেয়ের বাসায় থাকতেন তিনি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর