,

image-486845-1636814115

এখন গাছের পাতায় পাতায় আ.লীগ: শামীম ওসমান

হাওর বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বলেছেন, এখন গাছের পাতায় পাতায় আওয়ামী লীগ। সব সেক্টর আওয়ামী লীগ হয়ে গেছে। মাঝে মধ্যে মনে হয় আমরা বোধহয় বিএনপি-জামায়াত করি। কিন্তু হাইব্রিড আর অনুপ্রবেশকারীরা দলের যে ক্ষতি করছে সেটা বন্ধ না করলে তৃণমূল ক্ষতিগ্রস্ত হচ্ছে এবং হবে।

শনিবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ শহরের রাইফেল ক্লাবে সদর, বন্দর ও সোনারগাঁয়ের নির্বাচিত চেয়ারম্যানদের সঙ্গে মতবিনিময় সভায় শামীম ওসমান এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, সদ্য অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচন অনেক সুষ্ঠু হয়েছে। আমি নির্বাচনে কোনো হস্তক্ষেপও করি নাই। আমরা তো হাইব্রিড রাজনীতিবিদ না। তাই আমরা মাটির গন্ধ বুঝতে পারি। যখন দেশে আসলাম তখন জানতে পারলাম যে আমার ও বন্দর এলাকাতে নির্বাচনী এলাকাকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা চলছে। তারা চেয়েছিল কোনো লাশ ফেলে বিশৃঙ্খলা করবে। এটা চেয়েছিল তৃতীয় কোনো পক্ষ। বিষয়টি আমি সাংবাদিকদের জানিয়েছি এবং সেটা প্রতিহত করা হয়েছে। আমি খুশি যে, কোনো ধরনের বিশৃঙ্খলা ছাড়াই নির্বাচন হয়েছে।

তিনি বলেন, আমি শারীরিক ও মানসিকভাবে অসুস্থ। ১০ নভেম্বর আমার শারীরিক সমস্যার জন্য মেডিকেল টিম বসেছিল। দেশের সেরা ১১ জন ডাক্তারের মেডিকেল টিম আমাকে পিজি হাসপাতালে দেখেছেন। অনেক টেস্ট দিয়েছে, কিন্তু রোগ চিহ্নিত করতে পারেনি। আলহামদুলিল্লাহ আল্লাহ মানুষের রোগ দেন পাপ মোচনের জন্য। আমাদের নবীজীরও রোগ দিয়েছিলেন আল্লাহ।

শামীম ওসমান বলেন, ১১ নভেম্বর আমি এনায়েতনগর ইউনিয়নে ভোট দিতে যাওয়ার সময় পুলিশ লাইন এলাকায় যাওয়ার পর শুনলাম র্যানব মাসদাইর প্রাথমিক স্কুলে গেছেন। নারায়ণগঞ্জের ছাত্রলীগ অনেক সভ্য। তাদের বিরুদ্ধে কোনো প্রশ্ন কেউ তুলতে পারেন না। কোনো ভুল বোঝাবুঝি হোক যেভাবেই হোক সেখানে আওয়ামী লীগের সভাপতি কামালের সামনে একটি ঘটনা সাজানো হয়। আমি সেখানে গিয়ে র্যাহবের কর্মকর্তার সঙ্গে কথা বলার পর অফিসাররাও বুঝেছে এটা সাজানো। সেখানে ভুল বোঝাবুঝির কারণে ছাত্রলীগ সভাপতির পায়ে ফ্র্যাকচার হয়ে গেছে। যেখানে যা জানানোর প্রয়োজন সেখানে আমরা জানাব।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর