,

243519723_623270719052473_6705054520697869962_n-6161463486dbc

১৩ দিন পর গোসল করলেন শান্ত খান,চলে গেলেন কৌশানি

হাওর বার্তা ডেস্কঃ শুটিং শেষ করে গত ৫ অক্টোবর কলকাতায় উড়াল দিয়েছেন টালিউড নায়িকা কৌশানি। চাঁদপুরে ‘প্রিয়া রে’ ছবির শুটিং করতে এসেছিলেন তিনি। টানা ৮ দিন শুটিং শেষ করে নিজ দেশ ভারতে ফিরেছেন কৌশানি। ছবিটির ৫০ ভাগ শুটিং শেষ হয়েছে। নভেম্বরে ঢাকায় এসে বাকি অংশের শুটিং করবেন কৌশানি।

ছবিটিতে কৌশানির নায়ক শান্ত খান। শুটিং শুরুর পর থেকেই চরিত্রের প্রয়োজনে নিজের গ্ল্যামার লুক থেকে বের হয়ে রাখাল চরিত্র ফুটিয়ে তুলতে গোসল না করে থাকতে হয় তাকে। অর্ধেক শুটিং শেষে বিরতি দেওয়ায় ১৩ দিন পর গতকাল গোসল করেন বলে গণমাধ্যমকে জানান অভিনেতা।

শান্ত খান বলেন, চরিত্রটি ভালোভাবে ফুটিয়ে তুলতেই গোসল করিনি। কেবল পারফিউম ব্যবহার করে থেকেছি। ছবির চরিত্রের জন্যই এই শর্ত ছিলো পরিচালকের। অবশেষে শুটিং বিরতি দিলে ১৩দিন পর গতকাল গোসল করলাম।

ছবিটি পরিচালনা করছেন পুজন মজুমদার। তার প্রথম ছবিটি এটি। কলকাতার জনপ্রিয় অভিনেতা রজতাভ দত্ত, খরাজ মুখার্জিও এই সিনেমায় অভিনয় করছেন। শাপলা মিডিয়া প্রযোজনা করছে ছবিটি।

শান্ত খান বলেন, যখন সিনেমায় অভিনয় করতাম না তখন আমি নিজেও একটি সিনেমা দেখে ভালো না লাগলে মন্দ কমেন্ট করতাম। কিন্তু একটি সিনেমায় যে এতো কষ্ট, কাজ না করলে বুঝতাম না।  ছবিটিতে অনেক বড় বড় অভিনেতারা কাজ করছেন। তাদের দেখে অভিনয় শিখছি। কষ্ট করছি। আশা করছি দর্শকরা প্রিয়া রে ছবিটিতে অভিনেতা শান্ত খানকে দেখতে পাবেন।

সিনেমায় শান্ত খান অভিনয় করছেন নূরু রাখালের চরিত্রে। আর কলকাতার কৌশানী মুখোপাধ্যায় অভিনয় করছেন চেয়ারম্যানের মেয়ে চরিত্রে।

‘প্রেম চোর’, ‘টুঙ্গিপাড়ার মিয়াঁ ভাই’ দুটি সিনেমা মুক্তি পেয়েছে শান্ত খানের। মুক্তির অপেক্ষায় আছে ‘বুবুজান’, ‘গ্যাং স্টার’ নামে আরো দুই সিনেমা। ওই দুটি সিনেমা মসলাদার বাণিজ্যিক ধারার। তবে ‘প্রিয়া রে’ সিনেমাটি পুরোপুরি গ্রামের আবহ বলে জানান শান্ত খান।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর