,

IMG_20210929_002023

প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নত সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে কাজ করছে — গণপূর্ত প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদেরকে একটি স্বাধীন সার্বভৌম দেশ উপহার দিয়েছেন। আর তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যোগ্য ও বলিষ্ঠ নেতৃত্বে অর্থনৈতিক সমৃদ্ধির মাধ্যমে একটি উন্নত সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে কাজ করে যাচ্ছেন।

প্রতিমন্ত্রী আজ ময়মনসিংহে তারেক স্মৃতি অডিটোরিয়াম প্রাঙ্গণে অবস্থিত শহিদ মিনারে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

তিনি বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা যেমন একটি স্বাধীন-সার্বভৌম বাংলাদেশ পেতাম না তেমনি শেখ হাসিনার জন্ম না হলে আমরা উন্নত সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণের স্বপ্ন দেখতে পারতাম না।

প্রতিমন্ত্রী বলেন, দেশে শিক্ষা, স্বাস্থ্য, সেনিটেশন, ভৌত অবকাঠামো, তথ্য ও যোগাযোগ প্রযুক্তির প্রসারসহ প্রত্যেকটি সেক্টর সাম্প্রতিক সময়ে যে অভূতপূর্ব উন্নয়ন ও অগ্রগতি সাধিত হয়েছে তা সম্ভব হয়েছে একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী, যোগ্য ও বলিষ্ঠ নেতৃত্বের কারণে।

অনুষ্ঠানে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সকল স্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মবার্ষিকীতে একটি কেক কেটে জন্মদিনের উৎসব পালন করা হয়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর