,

image-458556-1630097807

একটা শব্দও না বলে ১০ কোটি ফলোয়ার!

হাওর বার্তা ডেস্কঃ ইনস্টাগ্রাম, ফেসবুক, টুইটারসহ সামাজিক যোগাযোগ মাধ্যমের সব প্ল্যাটফর্মেই ভীষণ জনপ্রিয় টিকটক তারকা ক্যাবি ল্যাম। কোনো কথা না বলে নানা কর্মকাণ্ডের মাধ্যমে নেটিজেনদের মন কেড়ে নিয়েছেন ক্যাবি। সম্প্রতি টিকটকে ১০ কোটি ফলোয়ারের মাইলফলক ছুঁড়েছেন ২১ বছর বয়সী এই তরুণ।

টিকটক তাদের লিংকইন প্রোফাইলে এ খবর নিশ্চিত করে লিখেছে, একটা শব্দও না বলে টিকটকে ১০ কোটি ফলোয়ার হয়েছে ক্যাবি ল্যামের। অভিনন্দন ক্যাবি!

ইতালির চিভাসোর বাসিন্দা ক্যাবি মাত্র ১৭ মাসেই এই বিপুল সংখ্যক ফলোয়ার পেয়েছেন।  ইউরোপে তিনিই প্রথম ১০ কোটি ফলোয়ারের মাইলফলক ছুঁড়েছেন। ক্যাবি ছাড়া বিশ্বে আর একজন টিকটক ব্যবহারকারীর ১০ কোটি ফলোয়ার আছে বলে গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে।

নিজের এই অর্জন সম্পর্কে ক্যাবি বলেন, ছোটবেলা থেকেই আমি মানুষকে হাসাতে ভালোবাসি। আমাকে বিশ্বব্যাপী সবার কাছে পৌঁছাতে সাহায্য করায় টিকটককে ধন্যবাদ। আমি আমার স্বপ্ন পূরণে কাজ করে যাবো।

ক্যাবির বিদ্রূপাত্মক ভিডিওগুলো বিশ্বজুড়ে বিপুলসংখ্যক মানুষ পছন্দ করেছে।   মুখের ভঙ্গি আর মানুষের মধ্যে খুশি ছড়িয়ে দেওয়ার ইচ্ছার ওপর ভর করে ক্যাবি অনেক দূর যেতে পারবেন বলে গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর