টঙ্গী পশ্চিম থানা সমুদ্রের উত্তাল ঢেউ পাড়ি দিয়ে নোয়াখালীর হাতিয়া দ্বীপ থেকে লামিয়া আক্তার নিলা কে উদ্ধার,আসামি গ্রেফতার।

হাওর বার্তা ডেস্কঃ গাজীপুর টঙ্গী পশ্চিম থানার মামলা নাম্বার  ১৫/০৬/২০২১ ধারা: নারী ও শিশু নির্যাতন দমন আইন 2000 সংশোধনী ২০০৩ এর ৭/৮/৩০ সংক্রান্তে অপহরণ মামলার আসামী এবং ভিকটিমকে দূরসাহসিক অভিযানের মাধ্যমে বাংলাদেশের সর্বশেষ প্রান্ত নোয়াখালীর হাতিয়া দ্বীপ থেকে উদ্ধার করা হয়।

অপহরণকারীরা ভিকটিমকে টঙ্গীর চেরাগ আলী থেকে অপহরণ  করে নোয়াখালীর হাতিয়া দ্বীপে নিয়ে এসে ৫০,০০০/- টাকা  মুক্তিপন দাবি করে। পরবর্তীতে ডেপুটি পুলিশ কমিশনার অপরাধ বিভাগ দক্ষিণজনাব ইলতুৎ মিশ স্যারের সার্বিক দিক নির্দেশনায় ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে  অফিসার ইনচার্জ টঙ্গী পশ্চিম থানা মো:শাহ আলম এসআই কায়সার হাসানকে  দ্রুত ব্যবস্থা নিতে বলেন।
এস আই কায়সার হাসান ,এএসআই জাবেদ, এএসআই সামাদ, কং আজিজ নোয়াখালীর হাতিয়া থানা পুলিশকে সঙ্গে নিয়ে শাসরুদ্ধকর অভিযান পরিচালনা করে ঝড়ের মাঝে সমুদ্রের উত্তাল ঢেউকে পাড়ি দিয়ে নোয়াখালীর হাতিয়া দ্বীপ থেকে ভিক্টিম লামিয়া আক্তার নিলা(১৪) পিতা : আমির হোসেন মাতা: বেবী আক্তার    সাং : পুনাইখার রাজনগর ,থানা: নড়িয়া জেলা : শরীয়তপুর।
বর্তমান ঠিকানা:  বড় দেওড়া , কাঠালদিয়া,টঙ্গী পশ্চিম থানা গাজীপুর মহানগরকে উদ্ধার করেন।আসামি মোঃ ফয়সাল খলিফা(২০)পিতা :কামালখলিফা,মাতা: জোসনা বেগম গ্রাম: উত্তর নাঠিই ,ইউনিয়ন:  নাঠই , থানা:গৌরনদী জেলা:বরিশালকে গ্রেফতার করতে সক্ষম হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামি ফয়সালের তথ্য মোতাবেক ডিএমপির দক্ষিনখান এলাকা হইতে  অপহরণ এবং মুক্তিপণের সাথে জড়িত আসামি: মোহাম্মদ রাকিব উদ্দীন(25) পিতা: রিকাত আলি  সাং :খেজুর তলা থানা: আলমডাঙ্গ জেলা চুয়াডাঙ্গা কে গ্রেফতার করা হয়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর