,

2

বন্ধুর বাড়িতে ডেকে নিয়ে দুই তরুণীকে ধর্ষণ

হাওর বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জের বন্দরে বন্ধুর বাড়িতে ডেকে নিয়ে দুই বান্ধবীকে ধর্ষণ করা হয়েছে। প্রতিবন্ধীকে ধর্ষণের ঘটনায় নারায়ণগঞ্জে একজনকে গ্রেফতার করেছে র‌্যাব।

এছাড়া ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে নেত্রকোনার মদন, ঝালকাঠির রাজাপুর ও ময়মনসিংহের নান্দাইলে। এসব ঘটনায় গ্রেফতার হয়েছে চারজন। প্রতিনিধিদের পাঠানো খবর-

বন্দর (নারায়ণগঞ্জ) : বন্দরে ঝালমুড়ি খাওয়ানোর কথা বলে বন্ধুর বাড়িতে ডেকে নিয়ে দুই বান্ধবীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে কথিত দুই প্রেমিকের বিরুদ্ধে।

বন্দরের নবীগঞ্জ ইসলামবাগ আলাউদ্দিন মিয়ার বাড়িতে মঙ্গলবার রাতে ধর্ষণের ঘটনাটি ঘটে। এ ঘটনায় পুলিশ দুই ধর্ষক ও ধর্ষণে সহায়তা করায় দুই বন্ধুকে গ্রেফতার করেছে।

গ্রেফতার ব্যক্তিরা হলো নারায়ণগঞ্জ সদর থানার এম সার্কেল এলাকার গোপাল মিয়ার ভাড়াটিয়া টিটু মিয়ার ছেলে সিফাত হোসেন, হাজীগঞ্জ এলাকার রাজু মিয়ার বাড়ি ভাড়াটিয়া আব্দুল মান্নান সরদারের ছেলে সিফাত, বন্দর থানার নবীগঞ্জ ইসলামবাগের আলাউদ্দিন মিয়ার ছেলে সাকিব হোসেন ও একই এলাকার বাহাউদ্দিন মিয়ার ছেলে নাইম। এ ঘটনায় ধর্ষণের শিকার তরুণী বাদী হয়ে গ্রেফতার চারজনসহ পাঁচজনের নাম উল্লেখ করে বন্দর থানায় মামলা করেছে। গ্রেফতারদের বুধবার আদালতে হাজির করা হলে ঘটনার ব্যাপারে দুজন স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

নরসিংদী : নারায়গঞ্জের ধর্ষণ মামলার এজাহার নামীয় আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১১ নরসিংদী শাখার কোম্পানি কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মো. তৌহিদুল মবিন খান। গ্রেফতার মো. বাদল নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার সোবান সিংহদীর ছেলে।

মদন (নেত্রকোনা) : মদনে মাঘান কমিউনিটি ক্লিনিকে কর্মরত সিএইচসিপি নাজমূলের বিরুদ্ধে নেত্রকোনা আদলতে ধর্ষণ মামলা মামলা করেছেন এক নারী। বুধবার ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

ঝালকাঠি ও রাজাপুর : রাজাপুরে প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। বুধবার সকালে পাঁচজনকে আসামি করে মামলাটি করেন ওই নারীর বোন। ৩ জুন রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় পুত্রসন্তান জন্ম দেন বুদ্ধিপ্রতিবন্ধী ওই নারী। তিনি মা হলেও সন্তানের বাবা কে হতে পারে, তা নিয়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়। বুধবার ঝালকাঠির সিনিয়র সহকারী পুলিশ সুপার (রাজাপুর-কাঁঠালিয়া সার্কেল) মো. শাখাওয়াত হোসেন ও মামলার তদন্ত কর্মকর্তা এসআই খোকন হাওলাদার ঘটনাস্থল পরিদর্শন করেন। মামলার আসামিরা হলেন-পূর্ব রাজাপুরের আলমগীর হোসেনের ছেলে মো. রাহাত হোসেন, উত্তর সাউথপুরের আবদুল লতিফ হাওলাদারের ছেলে মানিক হাওলাদার, পূর্ব রাজাপুরের বেল্লাল খার ছেলে মো. তারেক খা, চুনপুরী গ্রামের মো. আরিফ ও আলী আহম্মদের ছেলে মো. নাসির।

নান্দাইল (ময়মনসিংহ) : নান্দাইলে শ্বশুরবাড়িতে স্ত্রীর সঙ্গে রাত্রিযাপন করে স্বামী। কিন্তু পরদিন দুপুরে স্বামী কর্তৃক তালাকনামা নোটিশপ্রাপ্ত হয় সেই স্ত্রী। প্রায় এক মাস আগে স্বামীর একতরফা তালাক দেওয়ার বিষয়টি জানত না স্ত্রী। এতে স্ত্রী প্রতারণার শিকার হওয়ায় নান্দাইল থানায় স্বামীর বিরুদ্ধে ধর্ষণ মামলা করেন। এ ঘটনাটি ঘটেছে নান্দাইল উপজেলার সিংদই গ্রামে। পরে শ্বশুরবাড়ির লোকজন স্বামী ফরিদ মিয়াকে পুলিশের হাতে তুলে দেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর