,

12

ত্বক ও চুলের যত্নে এসতে মেডিক্যাল এখন বাংলাদেশে

হাওর বার্তা ডেস্কঃ যুক্তরাজ্যভিত্তিক স্কিন এবং হেয়ার ট্রিটমেন্টে বিশ্ব বিখ্যাত এস্থেটিক মেডিক্যাল কোম্পানি এসতে মেডিক্যাল গ্রুপ এখন বাংলাদেশে। প্রতিষ্ঠানটি রাজধানীর বনানীর ৫৭ কামাল আতাতুর্ক অ্যাভিনিউয়ে সুবিশাল পরিসরে যাত্রা শুরু করতে যাচ্ছে।

বাংলাদেশে এটিই প্রথম যুক্তরাজ্যভিত্তিক বিশেষায়িত স্কিন এবং হেয়ার ক্লিনিক। স্যাম চিঙ্কির পরিচালনায় বিশেষায়িত এস্থেটিক মেডিক্যাল ক্লিনিকটি ১৯৯৪ সাল থেকে লন্ডন, ম্যানচেস্টার, গ্লাসগো, নটিংহ্যাম, লিডস, বার্মিংহাম, মিলান, ইস্তাম্বুল, রোমানিয়াসহ অনেক শহরে সর্বাধুনিক চিকিৎসার মাধ্যমে মানুষের মনে জায়গা করে নিয়েছে।

এসতে মেডিক্যাল বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক মো. ফায়সাল। তিনি বলেন, ‘এতদিন পর্যন্ত বাংলাদেশের মানুষ ত্বক ও চুলের সর্বাধুনিক ও উন্নত চিকিৎসা নিতে বাইরের দেশগুলোয় যেতো। এসতে মেডিক্যাল বাংলাদেশ উন্নত দেশের সর্বাধুনিক এবং সর্বোত্তম চিকিৎসাসেবা নিশ্চিত করতে যাচ্ছে।’

তিনি বলেন, ‘এর প্রত্যেকটি মেডিক্যাল ডিভাইস, ট্রিটমেন্ট প্রোটোকল, ডক্টর, নার্স, থেরাপিস্ট এবং পরিচালনার পুরো প্রক্রিয়া যুক্তরাজ্য থেকে প্রশিক্ষিত এবং নিয়ন্ত্রিত।’

জানা যায়, নিয়মানুযায়ী করোনা প্রতিরোধের সব ব্যবস্থা মেনে আগামী ১৫ এপ্রিল আনুষ্ঠানিক যাত্রা শুরু করবে প্রতিষ্ঠানটি। শুক্রবার ছাড়া প্রতিদিন সকাল ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত চিকিৎসাসেবা দেওয়া হবে।

ক্লিনিক কর্তৃপক্ষ জানায়, এতে একশর বেশি চিকিৎসাসেবা আছে। জনপ্রিয় কিছু চিকিৎসা হলো- লেজার হেয়ার রিমুভাল, লেজার হেয়ার লস প্রটেকশন, হেয়ার রিগ্রোথ, হেয়ার ট্রান্সপ্ল্যান্ট, লেজার স্কিন রিজুভেনেশন, লেজার ফেসিয়াল, হাইড্র্যাফেসিয়াল, এন্টি-এজিং ট্রিটমেন্ট, মেছতার ট্রিটমেন্ট, স্কিন হোয়াইটেনিং ট্রিটমেন্ট, ব্রনের ট্রিটমেন্ট, ফ্যাট রিমুভাল ট্রিটমেন্ট প্রভৃতি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর