কালিয়ায় কৃষকলীগ নেতাকে গুলি

হাওর বার্তা ডেস্কঃ নড়াইলের কালিয়া উপজেলার পুরুলিয়া ইউনিয়ন কৃষকলীগ সভাপতি নজরুল ইসলাম খানকে (৪৮) গুলি করেছে দুর্বৃত্তরা। সোমবার সন্ধ্যা ৭টার দিকে কালিয়া উপজেলার পুরুলিয়া ইউনিয়নের চন্দ্রপুর গ্রামে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ অবস্থায় তাকে প্রথমে নড়াইল সদর হাসপাতাল পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নজরুল ইসলাম চন্দ্রপুর গ্রামের মৃত মনজুর আলী খানের ছেলে।

আহতের ভাইয়ের ছেলে খায়রুল বাশার খান জানান, সন্ধ্যা ৭টার দিকে নজরুল ইসলাম তার বাড়ির সামনে রাস্তায় দাঁড়িয়ে ছিলেন। এ সময় দুটি মোটরসাইকেল যোগে চারজন যুবক তাকে দেখে শটগান দিয়ে গুলি করে। গুলিটি নজরুল ইসলামের মুখের বাম পাশের চোয়ালে লাগে। এলাকার মানুষ গুলির শব্দ শুনে এগিয়ে আসলে মোটরসাইকেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। আহত অবস্থায় নজরুল ইসলামকে প্রথমে নড়াইল সদর হাসপাতালে পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

তবে এলাকাবাসী জানান, গুলিবিদ্ধ নজরুল ইসলাম তার ব্যক্তিগত এয়ারগান বিক্রি করতে চেয়েছিলেন। একটি মোটরসাইকেল যোগে তিনজন ব্যক্তি সেটি কেনার জন্য নজরুল ইসলামের বাড়ির সামনের রাস্তায় যান। এ সময় ক্রেতাদের সঙ্গে দামাদামি নিয়ে কথা-কাটাকাটির একপর্যায়ে এয়ারগান দিয়ে নজরুলকে লক্ষ্য করে গুলি ছোড়ে এবং এয়ারগানটি নিয়ে পালিয়ে যায়। গুলিটি বাম পাশের চোয়ালে বিদ্ধ হয়।

কালিয়া থানার ওসি কনি মিয়া গুলির কথা স্বীকার করে বলেন, কে বা কারা কেন গুলি করেছে তা তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর