বিএনপি প্রস্তুত

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নিতে এবং আগামী কাউন্সিল সুষ্ঠুভাবে সম্পন্ন করতে প্রস্তুত বলে জানিয়েছেন দলের স্থায়ী কমিটির সদস্য লে. জে. (অব.) মাহবুবুর রহমান।

শুক্রবার সকালে বাংলাদেশ ফটো জর্নালিস্ট অ্যাসোসিয়েশনে বাংলাদেশ সাংস্কৃতিক একাডেমি আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

মাহবুব‍ুর রহমান বলেন, ‘আমাদের পাশের দেশে ভারতে নির্বাচন কমিশনারকে সুপার প্রাইম মিনিস্টার বলা হয়। কিন্তু বিতর্কিত কর্মকাণ্ডের কারণে আমাদের দেশের নির্বাচন কমিশনার সে সুনাম অর্জন করতে পারেনি।’

তিনি আরো বলেন, ‘ইউনিয়ন পরিষদ নির্বাচন দলীয় প্রতীকে হলেও বিএনপি নির্বাচন বিমুখ নয়, নির্বাচনে যাবে। তবে নির্বাচন সুষ্ঠু করতে কমিশনকে সুষ্ঠু পরিবেশ তৈরি করতে হবে।

বিচার বিভাগ সম্পর্কে তিনি বলেন, ‘বিচার বিভাগে বর্তমানে কুরুক্ষেত্রের যুদ্ধ চলছে। একে অন্যের পেছনে লেগে আছে। বিতর্কিত করছে উচ্চ আদালত থেকে শুরু করে পুরো বিচার বিভাগকে।’

বিএনপি নেতা হুমায়ুন কবির ব্যাপারীর সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন কৃষক দলের যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান মিয়া সম্রাট, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের প্রচার সম্পাদক জাকির হোসেন, ন্যাপের যুগ্ম মহাসচিব গোলাম মোস্তফা ভূঁইয়া, জাসাস সাবেক সভাপতি জাফর উল্যাহ চৌধুরী প্রমুখ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর