,

6

প্রেমিকার জন্য উট চুরি করে ধরা পড়লেন

হাওর বার্তা ডেস্কঃ প্রেমিকার জন্মদিনে বিশেষ কিছু উপহার দিতে চেয়েছিলেন আমিরাতের এক নাগরিক। প্রেমিকার জন্য মানুষ কত কিছুই না করে। তেমনই কিছু একটা করতে গিয়ে একটি উট চুরি করেন তিনি। নিয়ে যান প্রেমিকার কাছে। কিন্তু মালিকের অভিযোগের কারণে পুলিশ শেষ পর্যন্ত এই যুগলকে গ্রেপ্তার করে।

সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে এমন ঘটনা ঘটেছে। সেখানকার বুর দুবাই পুলিশ স্টেশনের পরিচালক ব্রিগেডিয়ার আব্দুল্লাহ খাদিম জানান, উটটি তাদের খামারের কাছে পাওয়া গিয়েছিল পুলিশের কাছে এমন রিপোর্ট দায়ের করতে চেয়েছিল ওই যুগল। কারণ তাদের ভয় ছিল যে তারা ধরা পড়ে যাবেন।

তিনি বলেন, জন্মানোর কয়েক ঘণ্টা পর একটি উটের বাচ্চা আর খুঁজে পাওয়া যাচ্ছে না, পুলিশের এমন একটি রিপোর্ট করেন হারিয়ে যাওয়া উটের মালিক। ঘটনাস্থলে একটি টিম পাঠায় পুলিশ। কিন্তু সেখানে চোরের কোনও নিশানা খুঁজে পেতে ব্যর্থ হয় তারা।

কয়েকদিন পর এক ব্যক্তি পুলিশকে জানায় যে, নিজের খামারের বাইরে একটি উটের বাচ্চা খুঁজে পেয়েছেন তিনি। পরে পুলিশ ওই ব্যক্তির খামারে একটি টিম পাঠায়। কিন্তু তারা ওই ব্যক্তির কথা শুনে, তাদের বিশ্বাস হয়নি।

এরপর পুলিশ আরও তদন্ত করে। কেননা এই দুই খামারের মধ্যে দূরত্ব ৩ কিলোমিটার। কিন্তু সদ্য জন্মানো একটি উটের বাচ্চার পক্ষে এতখানি দূরত্ব হেঁটে যাওয়া সম্ভব না। পরে আরও তদন্তে বেরিয়ে আসে যে, ‍উটটি চুরি করেছেন ওই ব্যক্তি।

বিরল প্রজাতির এই উটটি খুবই দামি। তাই নিজের প্রেমিকাকে এটি উপহার দিয়েছিলেন ওই ব্যক্তি। এমনটাই পুলিশকে জানান ওই ব্যক্তি। ওই ব্যক্তি বলেন, উট চুরি করতে রাতে ওই খামারে যান তিনি। পরে চুরির কথা লুকাতে মিথ্যা গল্প ফাঁদেন। শেষপর্যন্ত এই যুগলকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর