,

1

হোসেনপুরে ৪শ’ পিস ইয়াবা ও ৩০ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের হোসেনপুরে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের মাদক বিরোধী অভিযানে ৪শ’ পিস ইয়াবা ও ৩০ বোতল ফেন্সিডিলসহ মো. বিপুল মিয়া (৩৫) নামে এক মাদক ব্যবসায়ী আটক হয়েছে।

মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) রাতে হোসেনপুর উপজেলার নিমখালী বাজার এলাকায় অভিযান চালিয়ে ইয়াবা ও ফেন্সিডিলসহ এই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন এই অভিযানের নেতৃত্ব দেন।

ইয়াবা ও ফেন্সিডিলসহ আটক হওয়া মাদক ব্যবসায়ী মো. বিপুল মিয়া হোসেনপুর উপজেলার রানাগাঁও গ্রামের মো. আবুবক্কর সিদ্দিকের ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

লে. কমান্ডার এম শোভন খান বিএন জানান, র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র মাদকদ্রব্য সংগ্রহ করে কিশোরগঞ্জ’সহ আশেপাশের জেলাগুলোতে পাইকারি/খুচরা বিক্রয় করে আসছে।

এই তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য মাদক ব্যবসায়ী চক্রটির উপর র‌্যাবের নিরবচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

এপ্রেক্ষিতে মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে হোসেনপুর উপজেলার নিমখালী বাজার এলাকায় অভিযান চালায় র‌্যাব।

অভিযানে ৪শ’ পিস ইয়াবা ও ৩০ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী মো. বিপুল মিয়াকে আটক করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।

এ বিষয়ে তার বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার হোসেনপুর থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন জানিয়েছেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর