,

5

মোটরসাইকেল চালিয়ে মন্ত্রীকে উন্নয়নকাজ দেখালেন মেয়র

হাওর বার্তা ডেস্কঃ মোটরসাইকেলের আরোহী স্বয়ং মন্ত্রী আর চালক মেয়র। গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী ও কাশিমপুর এলাকার বিভিন্ন ওয়ার্ডে চলমান সড়ক ও ড্রেন নির্মাণ উন্নয়ন কাজ এভাবেই সরেজমিনে পরিদর্শন করলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এবং সিটি মেয়র মো. জাহাঙ্গীর আলম।

শনিবার মন্ত্রী ও মেয়রকে এভাবেই মোটরসাইকেলে দেখে পথচারী সবাই হতবাক হয়ে যান। অনেকে তাদের এভাবে পরিদর্শনের কাজকে সাধুবাদ জানালেন।

পরিদর্শনকালীন তাদের ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে এটি নিয়ে দলীয় নেতাকর্মীসহ সবার মধ্যে দারুণ উৎসুকের সৃষ্টি হয়। অনেকেই এভাবে উন্নয়ন কাজ পরিদর্শনকে ইতিবাচক হিসেবে মনে করছেন।

৭নং ওয়ার্ডের কাউন্সিলর মো. কাউসার আহমেদ জানান, আমাদের রাস্তা ও ড্রেনের সমস্যা প্রকট। খেলার মাঠ ও গণকবরস্থান নেই। মেয়রের উদ্যোগে ২১ কোটি টাকা ব্যয়ে জরুন পল্লী বিদ্যুৎ থেকে নদীরপাড় (নামাপাড়া) পর্যন্ত সড়ক ও ড্রেনের কাজ চলমান রয়েছে। তাছাড়া নদীর পাড়ে ১.১৮ একর খাস জমিতে কবরস্থান এবং সম্প্রতি উদ্ধার হওয়া ৪.৮১ একর জমিতে খেলার মাঠ, কমিউনিটি সেন্টার, কাউন্সিলর কার্যালয় ও স্কুল নির্মাণের উদ্যোগ গ্রহণ করেন মেয়র। এই কারণে তিনি মন্ত্রীকে নিয়ে আসেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর