,

10

সংসদ সদস্য সৈয়দা জাকিয়া নূর লিপির শুভ জন্মদিন

হাওর বার্তা ডেস্কঃ হোসেনপুর -কিশোরগঞ্জ ১ আসনের সংসদ সদস্য ও অস্থায়ী রাষ্ট্রপতি সৈয়দ নজরুল ইসলাম মেয়ে আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক  সৈয়দ আশরাফুল ইসলামের ছোট বোন হোসেনপুর -কিশোরগঞ্জ উন্নয়নের কারিগর ডা সৈয়দা জাকিয়া নূর লিপির শুভ জন্মদিন।
ডাঃ সৈয়দা জাকিয়া নুর লিপির জন্ম ময়মনসিংহ জেলায়। তার বাবা বাংলাদেশের অস্থায়ী রাষ্ট্রপতি সৈয়দ নজরুল ইসলাম ও বড় ভাই প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলাম সাবেক সফল স্থানীয়র সরকার ( এলজিআরডি) মন্ত্রীর ও দলের সাধারন সম্পাদক ছিলেন। নবীন এ রাজনৈতিক নেত্রী বিদেশে ডাক্তারী পেশায় নিয়োজিত ছিলেন। তার বড় ভাই সফল মন্ত্রী ও সাবেক সাধারন সম্পাদক মোঃ সৈয়দ অাশরাফুল ইসলামের মৃত্যুর পর উপ নির্বাচনে তিনি হোসেনপুর-কিশোরগঞ্জ ১ আসন থেকে ২০১৯ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংসদ সদস্য নির্বাচিত হন। এবং
তিনি স্বাস্থ্যমন্ত্রানলয়ের স্থায়ী কমিটির সদস্য হিসেবে সফলতা ও দক্ষতার সঙ্গে কাজ করেছেন। সৈয়দা জাকিয়া নূর এমপির মহোদয়ের শুভ জন্মদিনে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন , হোসেনপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ সোহেল এম. কম, উপজেলা ভাইস চেয়ারম্যান ইন্জিনিয়ার মোঃ আশরাফ হোসেন করির, হোসেনপুর সরকারী পাইলট ইস্কুল এন্ড কলেজের সাবেক অধ্যক্ষ মোঃ হেলাল উদ্দিন, পৌর অাওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান (মোবারিছ), উপজেলা ছাত্রলীগের আহব্বায়ক শেখ মোহাম্মদ আহাদুল ইসলাম, উপজেলা সেচ্ছাসেবক লীগের নেতা মোঃ হাকিম তামিম, কিশোরগঞ্জ জেলা সাবেক ছাত্রলীগ সহ সভাপতি মোঃ ফখরুল ইসলাম, ছাত্রলীগের যুগ্ন আহাব্বায়ক মোঃ আলমগীর হোসেন টুটুল, হোসেনপুর যুব মহিলা লীগ নেত্রী জেসমিন সুলতানা পুস্পসহ নেতাকর্মী ও সংগঠন ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর