তারেক রহমানের জন্মদিনে বিএনপি

দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫১তম জন্মদিনে তার সুস্থতা কামনায় দোয়া মাহফিল করেছে বিএনপি।এদিকে দীর্ঘদিন তারেক রহমানের জন্মদিনে পাশে থাকতে না পারলেও চিকিৎসার জন্য লন্ডনে অবস্থান করা বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া এবার ছেলেকে সঙ্গে নিয়ে জন্মদিন উদযাপন করছেন।

শুক্রবার দুপুরে নয়াপল্টনের দলের কেন্দ্রীয় কার্যালয়ে জুমার নামাজের পর দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে তারেকের রোগমুক্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

বিএনপির প্রতিষ্ঠাতা ও প্রাক্তন রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও দলের চেয়ারপারসন খালেদা জিয়ার বড় ছেলে তারেক রহমান ১৯৬৫ সালের ২০ নভেম্বর জন্মগ্রহণ করেন। প্রতিবছর তারেকের জন্মদিনে বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতারা কেক কাটলেও এবার তার নির্দেশে কেক কাটা কর্মসূচি বাতিল করা হয়। এ বছর সামগ্রিক রাজনৈতিক পরিস্থিতি বিবেচনায় এবং নেতাকর্মীরা কারাগারে থাকায় তিনি (তারেক রহমান) নিজেই কেক কাটতে নিষেধ করেছেন।

দোয়া মাহফিলে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, যুগ্ম মহাসচিব মোহাম্মদ শাহজাহান, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান রিপন, কেন্দ্রীয় নেতা সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সানাউল্লাহ মিয়া, মাসুদ আহমেদ তালুকদার, হাবিবুর রহমান হাবিব, সৈয়দ এমরান সালেহ প্রিন্স, আবদুল লতিফ জনি, শামীমুর রহমান শামীম, আসাদুল করীম শাহিন, রফিক শিকদার ও হাফেজ আবদুল মালেক।

এ ছাড়া মহিলা দলের আলাদা দোয়া মাহফিলে বিএনপির ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, মহিলা দলের সভানেত্রী নূরে আরা সাফা ও শিরিন সুলতানাসহ নেতাকর্মীরা অংশ নেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর