নির্বাচনী এলাকায় হঠাৎ বাবলার ‘মিছিল-গণসংযোগ

হাওর  বার্তা ডেস্কঃ ঢাকা-৪ আসনের জাতীয় পার্টির (জাপা) দলীয় সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলার নির্বাচনী এলাকায় ‘মৌন মিছিল’ ও ‘গণসংযোগ’ করেছেন তার নেতাকর্মীরা। এ কর্মসূচির একটি অংশে বাবলাই নেতৃত্ব দেন।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) সকাল থেকেই রাজধানীর শ্যামপুর, কদমতলী, পোস্তগোলা, ধোলাইরপাড়সহ বিভিন্ন স্থানে এ কর্মসূচি পালন করা হয়।

দুপুর ১টার দিকে সৈয়দ আবু হোসেন বাবলার নেতৃত্বে ধোলাইরপাড় থেকে পোস্তগোলা পর্যন্ত মৌন মিছিল বের করেন জাপার কয়েকশ নেতাকর্মী।

এর আগে ভোর থেকেই ধোলাইরপাড় এলাকায় জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা সুজন দে ও শ্যামপুর থানা জাপার সহ-সভাপতি জহিরুল ইসলাম জহিরের নেতৃত্বে নেতাকর্মীরা অবস্থান নেন।

জুরাইন রেলগেট এলাকায় শ্যামপুর থানা জাপার সাধারণ সম্পাদক ইব্রাহীম মোল্লা ও সাংগঠনিক সম্পাদক মোতালেব হোসেনের নেতৃত্বে অবস্থান নেন কয়েকশ নেতাকর্মী।

Babla-1

কদমতলীর শিল্প এলাকায় কদমতলী থানা জাপার সাধারণ সম্পাদক শেখ মাসুক রহমান ও কাউন্সিলর সুলতানা আহমেদ লিপির নেতৃত্বে বিপুলসংখ্যক নেতাকর্মী অবস্থান নিয়ে খণ্ড খণ্ড মিছিল বের করেন।

মুরাদপুর প্রধান সড়কের সামনে ৫২ নং ওয়ার্ড জাপার সভাপতি শেখ মাইনুদ্দিন বাবু ও সাধারণ সম্পাদক বাবুল হোসেন মিন্টুর নেতৃত্বে অবস্থান নেন জাপার নেতাকর্মীরা। এছাড়া ঢাকা ম্যাচ, মুন্সীবাড়ী ও শ্মশানঘাট এলাকায়ও বাবলার অনুসারী হিসেবে পরিচিত জাপার নেতাকর্মীরা ভোর থেকে অবস্থান নিয়ে খণ্ড খণ্ড মিছিল বের করেন।

হঠাৎ এ কর্মসূচি সম্পর্কে জানতে চাইলে সৈয়দ আবু হোসেন বাবলা জাগো নিউজকে বলেন, ‘আমি তো নিয়মিতই এ ধরনের গণসংযোগ কর্মসূচি পালন করি। তারই অংশ হিসেবে আজও নেতাকর্মীরা আমার নির্বাচনী এলাকায় বিভিন্ন স্থানে গণসংযোগ করছেন। তাছাড়া আমি সবসময় আমার নির্বাচনী এলাকার মানুষের পাশে থাকার চেষ্টা করি। কোনো অপশক্তি আমার এলাকার মানুষের যেন ক্ষতি করতে না পারে সেজন্য নেতাকর্মীরা অতন্দ্র প্রহরীর মতো সজাগ থাকেন।’

তবে জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক সুজন দে জানান, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন আবেদনের শুনানিকে কেন্দ্র করে শ্যামপুর-কদমতলীতে কোনো অশুভ গোষ্ঠী যেন মানুষের জানমালের ক্ষতি করতে না পারে সেজন্য এমপির নির্দেশে জাতীয় পার্টির নেতাকর্মীরা সকাল থেকেই রাস্তার বিভিন্ন মোড়ে মোড়ে অবস্থানে নিয়ে সতর্ক অবস্থায় ছিলেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর