খালেদার সঙ্গে বিসিবি পরিচালক লোকমানের যে ছবি ভাইরাল

হাওর বার্তা ডেস্কঃ সম্প্রতি আইনশৃঙ্খলা বাহিনীর ক্যাসিনোবিরোধী অভিযানে গ্রেফতার হন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের ডিরেক্টর ইনচার্জ লোকমান হোসেন ভূঁইয়া। গ্রেফতারের পর তার বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে। এখন সে মামলায় দুই দিনের রিমান্ডে রয়েছেন।

অভিযানে আটকের পর থেকেই মানুষের মুখে মুখে বিসিবি পরিচালক লোকমানের নাম। ধীরে ধীরে তার বিভিন্ন কর্মকাণ্ডের রহস্য বের হতে শুরু করেছে।

রাজধানীতে অবৈধ ক্যাসিনো বা জুয়া থেকে কোটি কোটি টাকা কামিয়ে আঙুল ফুলে কলা গাছ হয়েছেন লোকমান। আটকের পর আইনশৃঙ্খলা বাহিনীর জিজ্ঞাসাবাদে ক্রিকেট বোর্ডের এই পরিচালক স্বীকার করেছেন, ক্যাসিনো থেকে আয় করার বিষয়ে। আরও জানিয়েছেন, ৪১ কোটি টাকা তিনি রেখেছেন অস্ট্রেলিয়ার দুটি ব্যাংকে। এছাড়া স্বীকার করেছেন, প্রায় দুবছরের মতো মোহামেডানে ক্যাসিনো পরিচালনা করছেন।

বিএনপি ক্ষমতায় আসার পর ২০০১ সালে জাতীয় সংসদে বিরোধীদলীয় নেতার রুমে টাঙানো বঙ্গবন্ধুর ছবি নামিয়ে ফেলা এবং প্রকাশ্যে সেই ছবিটি ভাঙচুর করার অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে। অথচ বর্তমান আওয়ামী লীগ সরকারের আমলেই বাংলাদেশ জাতীয় ক্রিকেট বোর্ডের পরিচালক হয়েছেন লোকমান।

সম্প্রতি স্যোশাল মিডিয়ায় একটি ছবি ছড়িয়ে পড়েছে। ছবিতে দেখা যাচ্ছে, একটি সমাবেশে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মাথার ওপর ছাতা ধরে আছেন লোকমান।

ফেসবুকে সাদিদ জাহান সৈকত নামের একজন এই ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘স্বজন তোষণ নিপাত যাক…ভাই,বন্ধু আত্মীয় স্বজন-যোগ্যতার মাপকাঠি হলে যা হয়!’ পাশেই তিনি আরেকটি ছবি পোস্ট করেছেন। এতে দেখা যাচ্ছে, বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের পাশে বসা লোকমান।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর