মোবাইলে পর্ন ছবি দেখিয়ে ধর্ষণ করে শ্বশুর

বিয়ের এক সপ্তাহের মাথায় শ্বশুর মোবাইল ঠিক করে দেয়ার কথা বলে পুত্রবধূকে পর্ন ছবি দেখান। এ ব্যাপারে তিনি তার শাশুড়িকে জানালেও কোনো সাড়া পাননি। পরে একদিন পুত্রবধূকে মুখ চেপে ধর্ষণ করেন এবং এই কথা তার ছেলেকে জানালে বাড়ি থেকে বের করে দেয়ার ভয় দেখান শ্বশুর।

যশোর সদরের সাড়াপোল এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী পুত্রবধূ বাদী হয়ে শ্বশুরের বিরুদ্ধে গত শনিবার একটি ধর্ষণের মামলা দায়ের করেছেন। অভিযুক্ত ওই শ্বশুরের নাম আমির মিয়া (৫৫)।

ভুক্তভোগী ওই পুত্রবধূ জানান, ৩ মাস আগে আমির মিয়ার ছেলে ইব্রাহিমের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের এক সপ্তাহের মাথায়  শ্বশুর মোবাইল ঠিক করে দেয়ার কথা বলে তাকে পর্ন ছবি দেখান। এব্যাপারে তিনি তার শাশুড়িকে জানালেও কোনো সাড়া পাননি। পরে একদিন পুত্রবধূকে মুখ চেপে ধর্ষণ করেন এবং এই কথা তার ছেলেকে জানালে বাড়ি থেকে বের করে দেয়ার ভয় দেখান শ্বশুর। এই ভয়ে ভুক্তভোগী প্রথমে কাউকে এ বিষয়ে কাউকে কিছুই জানাননি। এরপর তাকে আরো কয়েকবার ধর্ষণ করেন আমির মিয়া।

এক পর্যায়ে না পেরে গত শুক্রবার (৩০ আগস্ট) ওই নারী তার খালাবাড়িতে চলে যান। পরদিন সেখানে হাজির হন তার শ্বশুর। সেখানে গিয়ে পুত্রবধূকে অশ্লীল সব কথা বলতে থাকেন তিনি। কিন্তু তার এইসব কথা ভুক্তভোগীর খালা শুনে ফেলেন। পরে এ নিয়ে জিজ্ঞেস করলে ভুক্তভোগী তার খালার কাছে সবকিছু খুলে বলেন। পরে খালার উদ্যোগে শ্বশুরের বিরুদ্ধে থানায় নিজে বাদী হয়ে মামলা দায়ের করেন পুত্রবধূ।

এপ্রসঙ্গে কোতয়ালি থানার ওসি সমীর কুমার সরকার বলেন, ভুক্তভোগী পুত্রবধূ বাদী হয়ে শ্বশুরের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করেছেন। শ্বশুরকে গ্রেফতার করা হয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর